advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

গাজীপুর ও ফতুল্লায় দুই ইজিবাইক চালক খুন

গাজীপুর ও সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
১৭ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৭ অক্টোবর ২০২১ ০২:৩৪ এএম
advertisement

নারায়ণগঞ্জে প্রকাশ্যে চলন্ত অবস্থায় ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সদর উপজেলার ফতুল্লা এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটে। নিহত ওই যুবকের নাম সুজন ফকির (৪২) বলে জানা গেছে।

অন্যদিকে গাজীপুরের কালীগঞ্জে ভাসাভাসি এলাকায় এক চালককে গলা কেটে হত্যার পর তার ইজিবাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

ফতুল্লায় নিহতের স্ত্রীর দাবি, খুনের ঘটনার আধ ঘণ্টা আগে অজ্ঞাত ব্যক্তিরা তাকে মোবাইল ফোনে কল করে বাসা থেকে ডেকে নিয়ে যায়। পুলিশেরও ধারণা এটি পরিকল্পিত হত্যা। তারা লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

নিহত সুজন ফকিরের বাড়ি নাটোরের গুরুদাসপুর থানার রামাগাড়ি এলাকায়। তিনি ওই এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। ফতুল্লার নবীনগর এলাকায় শাহ্ আলমের বাসায় ভাড়ায় স্ত্রী সন্তান নিয়ে বসবাস করতেন।

তার স্ত্রী মর্জিনা বেগম জানান, সুজন কাজ করতেন বিসিকের একটি পোশাক কারখানায়। তিনি জটিল এক রোগে অসুস্থ হয়ে পড়লে তার অস্ত্রোপচার হয়। সুস্থ হওয়ার পর চাকরি ছেড়ে ভাড়ায় ইজিবাইক চালানো শুরু করেন। তিনি বলেন, সকাল সাড়ে ৭টার দিকে একটি ফোন পেয়ে বেরিয়ে যান সুজন। সকাল ৮টার দিকে তাকে হত্যা করা হয়েছে বলে জানতে পারেন মর্জিনা। স্বামীর নৃশংস হত্যার ঘটনায় বিচারের দাবি করেন তিনি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পরিকল্পিত হত্যা। গলায় ছুরি চালিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

এদিকে গাজীপুরের কালীগঞ্জে নিহত সাইফুল ইসলাম (৩০) শেরপুরের শ্রীবর্দী থানার লাল মিয়ার ছেলে। তিনি রাজধানীর উত্তরখান থানা এলাকায় ভাড়া থেকে ইজিবাইক চালাতেন।

উলুখোলা পুলিশ ফাঁড়ির এসআই মো. জাকির হোসেন জানান, কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের ভাসাভাসি গ্রামে শুক্রবার রাত ১০টার দিকে স্থানীয় ইউপি সদস্য সেলিম মিয়ার কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইফুল নামের ওই ইজিবাইক চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানার ওসি আনিসুর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

advertisement
advertisement