advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ২

গাইবান্ধা প্রতিনিধি
১৯ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১১:২৬ পিএম
advertisement

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার প্রধান আসামি কাঞ্চন ও তার ভাই সোহাগকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাত ১১টার দিকে গাইবান্ধা শহরের ব্রিজরোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার কাঞ্চন ও সোহাগ শহরের পূর্বপাড়ার নওয়াব আলীর ছেলে। কাঞ্চন এই মামলার প্রধান আসামি ও সোহাগ ৩ নম্বর আসামি।

এ ব্যাপারে গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবদুর রউফ জানান, কাঞ্চন ও সোহাগ শহরের ব্রিজরোড এলাকায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরদিন ১২ জুলাই নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে ৪ জনের নাম উল্লে­খ করে অজ্ঞাত পরিচয়ের আরও ৭/৮ জনকে আসামি করে সদর থানায় একটি মামলা করেন।

advertisement
advertisement