advertisement
advertisement
advertisement
advertisement

সড়কে প্রাণ ঝরল মা ছেলেসহ ৫ জনের

আমাদের সময় ডেস্ক
১৯ অক্টোবর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১১:২৬ পিএম
advertisement

সড়কে তিন জেলায় মা-ছেলে ও ভূমি কর্মকর্তাসহ ৫ জনের প্রাণহানি ঘটেছে। গত রবিবার রাতে ও গতকাল এসব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

advertisement

সিরাজগঞ্জ : কামারখন্দ ও তাড়াশ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও ছেলেসহ তিনজন নিহত হয়। এ দুর্ঘটনায় আহত হয় অন্তত ১০ জন। গত রবিবার রাত ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার নলকা সেতু এলাকা ও রাত সাড়ে ৭টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের তাড়াশ উপজেলার খালকুলা এলাকায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার নাছিরউদ্দিনের স্ত্রী মনোয়ারা খাতুন ও তাদের ছেলে নয়ন হোসেন (২০)। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সহকারী উপপরিদর্শক (এসআই) আব্দুল বারী জানান, যাত্রী নিয়ে প্যাডেলচালিত একটি ভ্যান রাস্তা পার হওয়ার সময় বিকল হয়ে পড়ে। এ সময় একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই দুজন নিহত হয়। এ ঘটনায় ওই ভ্যানের চালকসহ আরও দুজন আহত হয়। অন্যদিকে, হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, খালকুলা এলাকায় শ্যালোইঞ্জিনচালিত একটি ট্রাক্টরকে যাত্রীবাহী একটি বাস ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরচালক নিহত হন এবং আহত হন বাসের অন্তত আট যাত্রী।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলায় বাসের ধাক্কায় রবিউল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়। গতকাল বেলা সাড়ে তিনটার দিকে উপজেলা সদরের কুট্টাপাড়া মোড় এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে। তিনি রংপুরের পীরগঞ্জ উপজেলার পাঁচগাছী ইউনিয়নের শাহাপুর গ্রামের সোলাইমান মিয়ার ছেলে। রবিউল একটি শিল্প প্রতিষ্ঠানের (গাজী টায়ার) বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

ফরিদপুর : সালথা উপজেলায় গাড়ির ধাক্কায় ওবায়দুর রহমান নামে এক ইউনিয়ন ভূমি কর্মকর্তা নিহত হয়। তিনি আটঘর ইউনিয়ন ভূমি অফিসের উপসহকারী ভূমি কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। গত রবিবার রাত আটটার দিকে মধুখালী উপজেলার জাহাপুর দত্তরদিয়া এলাকায় মাঝকান্দি-ভাটিয়াপাড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। ওবায়দুরের বাড়ি মধুখালীর রায়পুর ইউনিয়নের লক্ষ্মীনারায়ণপুর গ্রামে।

advertisement