advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রান্নার কড়াইয়ে চেপে বিয়ের আসরে বর-কনে (ভিডিও)

অনলাইন ডেস্ক
১৯ অক্টোবর ২০২১ ১১:৩৪ এএম | আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ১১:৪৩ এএম
রান্নার কড়াইয়ে চেপে মন্ডপে যাচ্ছেন বর-কনে । ছবি : সংগৃহীত
advertisement

ইচ্ছে থাকলে উপায় অবশ্যই হয়। রান্নার কড়াইকে নৌকায় রূপান্তরিত করে বিয়ের মণ্ডপে যাওয়া যায়। এমন কাণ্ডই করেছেন ভারতের কেরালের এক যুগল। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

কেরালার আলাপ্পুজা জেলায় থাকেন আকাশ ও ঐশ্বর্যর। করোনা পরিস্থিতিতেই দুইজনের বিয়ে ঠিক হয়। খুব বেশি লোকজনকে নিমন্ত্রণ করা হয়নি। গতকাল সোমবার সকালে তাদের বিয়ের লগ্ন ছিল। এদিকে গত কয়েকদিন ধরেই তুমুল বৃষ্টিতে বিপর্যস্ত কেরালার বিভিন্ন এলাকা। আকাশ-ঐশ্বর্যের বিয়ের মণ্ডপে পানি না উঠলেও সেখানে যাওয়ার রাস্তা পুরোটাই পানিতে তলিয়ে গেছে।

কী করা যায়? তা নিয়ে প্রবল চিন্তা ছিল দুই পরিবারের। সময়মতোই বিয়ে সারতে হবে। তখনই কেউ একজন রান্নার বিশাল কড়াইকে নৌকায় রূপান্তরিত করার বুদ্ধি দেন। যেমনি ভাবা, তেমনি কাজ। ঐশ্বর্যকে নিয়ে রান্নার কড়াইয়ে চড়ে বসেন তিনি। যখন তারা মণ্ডপের দিকে যাচ্ছিলেন, তখনই কেউ ভিডিও তোলেন। ক্যামেরাপারসনের দিকে তাকিয়ে আবার অভিবাদনও জানান আকাশ।

নির্দিষ্ট সময়েই বিয়ের মণ্ডপে পৌঁছে যান যুগল। রীতি মেনে বিয়ে সারেন তারা। জানা গেছে স্থানীয় হাসপাতালে স্বাস্থ্যকর্মী হিসেবে কাজ করেন ঐশ্বর্য ও আকাশ। জানান, দু’দিন আগেও এই রাস্তায় পানি ছিল না। আচমকা বৃষ্টিতে সবকিছু ভেস্তে যাওয়ার উপক্রম হয়েছিল। কিন্তু সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে বিয়ে সম্পন্ন হলো তাদের। এতেই খুশি নবদম্পতি।

নিচের লিংকে ভিডিও দেখুন

advertisement
advertisement