advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

সাবেক অজি ক্রিকেটার মাইকেল স্লেটার গ্রেপ্তার

স্পোর্টস ডেস্ক
২০ অক্টোবর ২০২১ ০১:০৪ পিএম | আপডেট: ২০ অক্টোবর ২০২১ ০১:৩১ পিএম
সাবেক অস্ট্রেলিয়া ক্রিকেটার মাইকেল স্লেটার। পুরোনো ছবি
advertisement

সাবেক অস্ট্রেলিয়া ক্রিকেটার ও প্রখ্যাত ধারাভাষ্যকার মাইকেল স্লেটারকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। গতকাল মঙ্গলবার স্লেটারের বিরুদ্ধে ডোমেস্টিসক ভায়োলেন্সের অভিযোগ আনা হয়। সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ বুধবার তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এক বিবৃতিতে নিউ সাউথ ওয়েলস পুলিশ জানায়, ‘অভিযোগের ভিত্তিতে তদন্তের পর গোয়েন্দারা ম্যানলিতে তার বাড়িতে যায় এবং ৫১ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে কথা বলে। পরবর্তীতে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং বর্তমানে সে ম্য়ানলি পুলিশ স্টেশনে রয়েছে।’

সাম্প্রতিককালে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন স্লেটার। বছরের প্রথম দিকে কড়া অস্ট্রেলিয়ান নিয়ম কানুনের জেরে সাময়িকভাবে আইপিএল ফেরত অজি ক্রিকেটারদের দেশে ঢুকতে না দেওয়ায় প্রধানমন্ত্রী স্কট মরিসনের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ ঝাড়েন। মালদ্বীপে ডেভিড ওয়ার্নারের সঙ্গেও তার হাতাহাতির খবর মেলে, যদিও দুই পক্ষই তা অস্বীকার করে।

সাবেক অজি তারকা ক্রিকেট মহলে পরিচিত মুখ। অজিদের হয়ে ১৯৯৩-২০০১ সালের মধ্যে ৭৪টি টেস্টের পাশপাশি ৪২টি ওয়ানডেও খেলেন স্লেটার। তবে বিতর্কের জেরে তাকে সম্প্রতি এক ব্রডকাস্টার ধারাভাষ্যকারের তালিকা থেকেও বাদ দেয়। এখন জল কতদূর গড়ায় সেটাই দেখার বিষয়।

advertisement
advertisement