advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

জামিন পেলেও নিষেধাজ্ঞার মুখে পড়বেন আরিয়ান!

বিনোদন ডেস্ক
২১ অক্টোবর ২০২১ ১১:৫১ এএম | আপডেট: ২১ অক্টোবর ২০২১ ১১:৫৪ এএম
আরিয়ান খান। ছবি : সংগৃহীত
advertisement

মাদককাণ্ডে গ্রেপ্তার হয়ে ১৭ দিন ধরে আর্থার রোড জেলে আছেন আরিয়ান খান। আদালতে একের পর এক শুনানি করেও তার জামিন মিলছে না। এদিকে, ছেলের জামিনের জন্য দিনরাত এক করে দিচ্ছেন বাবা শাহরুখ খান। নিম্ন আদালতকে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে গেছেন তিনি। উচ্চ আদালতে আজ বৃহস্পতিবার আরিয়ানের জামিন শুনানি হওয়ার কথা রয়েছে।

তবে জামিন হলেও কিছু নিষেধাজ্ঞার মধ্যে পড়তে যাচ্ছেন আরিয়ান। এ কথা তার মা গৌরী নিজেই জানিয়েছেন। এক প্রতিবেদনে এমনটিই জানিয়েছে ভারতের কিছু গণমাধ্যম।

খান পরিবারের বরাত দিয়ে দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে, আরিয়ানের জামিন হলে তাকে দুই মাস বাড়িতে আটকে রাখা হবে। এমন কঠিন সিদ্ধান্তই নিয়েছেন শাহরুখ খানের স্ত্রী। এ ছাড়া আরও অনেক নিষেধাজ্ঞার মুখেও পড়বেন তিনি।

আরও জানা গেছে, ছেলের জন্য মানত করেছেন মা গৌরী। তিনি জানিয়েছেন, খাওয়া তো দূরের কথা, আরিয়ানের জামিন না হওয়া পর্যন্ত মিষ্টিজাতীয় কোনো কিছু ছুঁয়ে দেখবেন না।

এদিকে, সংবাদমাধ্যম সূত্রের খবর, ছেলের জন্য শুটিং বন্ধ করেছেন শাহরুখ খান। তার রেশ গিয়ে পড়েছে বলিউড ভাইজান সালমান খানের ওপর। সালমানের নতুন ‘টাইগার-৩’ সিনেমায় অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে শাহরুখ খানকে। সেইসঙ্গে সালমানকে দেখা যাবে শাহরুখের ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে। দুটি সিনেমা একই প্রযোজনা সংস্থার।

আরিয়ান গ্রেপ্তারের পর ৩ অক্টোবর রাতে ‘মান্নাত’ গিয়েছিলেন সালমান খান। রেঞ্জ রোভার গাড়িতে চালকের পাশের আসনে বসে গিয়েছিলেন তিনি। তার পরনে ছিল কালো রঙের টিশার্ট, মাথায় টুপি। কারও সঙ্গে কথা না বলে সোজা ভেতরে চলে যান সালমান। শাহরুখ-গৌরীর খারাপ সময়ে সব কাজ ফেলে ছুটে গিয়েছিলেন তিনি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাদের। আরিয়ানের সঙ্গে মাদক যোগ আছে বলে জানায় এনসিবি। পরে তাদের গ্রেপ্তারের পর কারাগারে পাঠানো হয়েছে। কারাগারে এখন তার পরিচয় কয়েদি নম্বর ৯৫৬।

advertisement
advertisement