advertisement
advertisement

সব খবর

advertisement
DBBL
advertisement
advertisement

মেম্বার প্রার্থীর সমর্থককে ‘পেটালেন’ বর্তমান মেম্বার

দৌলতখান (ভোলা) প্রতিনিধি
২৬ অক্টোবর ২০২১ ০৪:৫২ পিএম | আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ০৬:৫৭ পিএম
প্রতীকী ছবি
advertisement

ভোলার দৌলতখানে ভবানীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ২ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মাহাবুব মাস্টারের এক সমর্থককে দুই দফা বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে বর্তমান ইউপি সদস্য ও তার ভাইয়ের বিরুদ্ধে। আজ মঙ্গলবার উপজেলার ভবানীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বেলায়েত হুজুরের মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আহত নজরুল ইসলাম ভবানীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহবুব মাস্টারের সমর্থক এবং একই ওয়ার্ডের লোকমান হোসেনের ছেলে। এ ঘটনায় দৌলতখান থানায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে ওই এলাকায় এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচনকে সামনে রেখে ভবানীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচারণায় নামেন ওই ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থীরা। এ সময় নজরুল ইসলাম নামে ওই সমর্থক ওই ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহাবুব মাস্টারের ভোট চাওয়ায় তাকে বর্তমান ইউপি সদস্য মো. সালাউদ্দিন ও তার ভাই মহিউদ্দিন দুই দফা বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তবে অভিযুক্ত মেম্বার সালাউদ্দি ঘটনা অস্বীকার করে জানান, উল্টো তাকে মারধর করেছে।

এ বিষয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

advertisement
advertisement