advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মঙ্গলবার থেকে প্রচারে আসছে ‘ইয়াং স্টার’

বিনোদন প্রতিবেদক
২২ নভেম্বর ২০২১ ০৭:৫১ পিএম | আপডেট: ২২ নভেম্বর ২০২১ ০৭:৫৮ পিএম
সোমবার আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় সংবাদ সম্মেলনে উপস্থিত গানের অনুষ্ঠানের বিচারক অন্যরা-ছবি সংগৃহীত
advertisement

গানের নতুন মেধা অন্বেষণের আয়োজন ‘ড্যানিস প্রেজেন্টস ইয়াং স্টার’। অনুষ্ঠানটি প্রচারে আসছে মঙ্গলবার থেকে। প্রতি সপ্তাহের মঙ্গল ও বুধবার রাত ৮টায় আরটিভিতে দেখানো হবে ‘গলা ছেড়ে গাও’ স্লোগান নিয়ে আয়োজিত অনুষ্ঠানটি। এ ছাড়া আরটিভি প্লাস ও আরটিভি রিয়েলিটি শো’র ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে এটি দেখা যাবে।

এ উপলক্ষে আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় আজ সোমবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান, হেড অব প্রোগ্রাম দেওয়ান শামসুর রকিব, হেড অব মার্কেটিং সুদেব চন্দ্র ঘোষ, ড্যানিসের পক্ষ থেকে জেনারেল ম্যানেজার মো. মোশারফ হোসেন ভুঁইয়া, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাবিবুর রহমান চৌধুরী, ‘ইয়াং স্টার’-এর তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান ও পড়শী, রিয়েলিটি শো’র উপস্থাপক ইমতু রাতিশ, রুহানী সালসাবিল লাবণ্যসহ অনেকে।

সংবাদ সম্মেলনে আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান বলেন, যাদের মেধা আছে কিন্তু সেই মেধা বিকাশের সুযোগ পান না- তাদের জন্য আমরা এই আয়োজন করেছি। আমি আশা রাখি এই আয়োজন থেকে দেশ অনেক মেধাবী সংগীত তারকা খুঁজে পাবে। যারা ‘ইয়ং স্টার’ প্লাটফর্মটি ব্যবহার করে সংগীতচর্চায় অনেক অবদান রাখবেন।

ড্যানিসের জেনারেল ম্যানেজার মো. মোশারফ হোসেন ভুঁইয়া বলেন, ড্যানিস আনন্দিত এই আয়োজনের সঙ্গী হতে পেরে। আশা করছি খুব উপভোগ্য হবে অনুষ্ঠানটি।

অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. হাবিবুর রহমান চৌধুরী বলেন, আমরা খুব উৎসাহ নিয়ে এই আয়োজনের সঙ্গে সম্পৃক্ত হয়েছি। এই আয়োজনের জন্য আরটিভিকে ধন্যবাদ।

সোহাগ মাসুদের প্রযোজনায় ‘ইয়াং স্টার’-এ অংশগ্রহণের জন্য বাংলাদেশের পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশ থেকে হাজার হাজার প্রতিযোগী আবেদন করেন। তাদের মধ্যে থেকে পাঁচ হাজার প্রতিযোগীর গান রেজিস্ট্রেশনের জন্য গ্রহণ করা হয়। পরবর্তীতে তিন বিচারকের যাচাই-বাছাইয়ের মাধ্যমে স্টুডিও অডিশন রাউন্ডের জন্য ১৫০ জনকে আমন্ত্রণ করা হয়। সেখান থেকে স্টুডিও অডিশন রাউন্ডে ইয়েস কার্ড পেয়েছে ৮১ জন প্রতিযোগী; যারা লড়বে পরবর্তী রাউন্ডে।

advertisement
advertisement