advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বাস-অটোরিকশা সংঘর্ষে ঝরল ৩ শিক্ষার্থীর প্রাণ

সড়কে প্রাণহানি আরও দুইজনের

চাঁদপুর প্রতিনিধি
২৬ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১১:১৭ পিএম
advertisement

চাঁদপুরে বেপরোয়া বিআরটিসি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল তিন কলেজশিক্ষার্থীর। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টায় উপজেলার কচুয়া-হাজীগঞ্জ সড়কের কড়ইয়া বিশ^রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় সিএনজিচালক মনির হোসেন ও বালিয়াতলী গ্রামের ইব্রাহিম নামের অপর যাত্রী গুরুতর আহত হয়। এ সময় ঘটনার পর পর স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে বিআরটিসি গাড়িটি ভাঙচুর করে। এদিকে নিহত শিক্ষার্থীদের বাড়িতে শোকের মাতম বইছে। নিহতরা হলেন উপজেলার দোয়াটি গ্রামের উর্মি মজুমদার উমা, নিশ্চিন্তপুর গ্রামের আবদুল মান্নান মজুমদারের ছেলে সাকিবুল হাসান সাদ্দাম ও কোয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে রিফাত হোসেন। তারা কুমিল্লা ভিক্টোরিয়া ও চাঁদপুর সরকারি কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। এ ছাড়া সড়কে ব্যবসায়ীসহ আরও দুজন নিহত হয়েছে। গতকাল এসব দুর্ঘটনার ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর-

কচুয়া (চাঁদপুর) : কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, লক্ষ্মীপুর থেকে ঢাকাগামী বিআরটিসি বাস কচুয়ার কড়ইয়া এলাকায় পৌঁছলে সিএনজির সঙ্গে সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই শিক্ষার্থী ও একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। অপর দুজনের মধ্যে ইব্রাহিম কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আর অটোচালক মনিরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডুমুরিয়া (খুলনা) : ডুমুরিয়ায় বেলা ১১টা দিকে রবিউল ইসলাম তার ব্যাটারিচালিত ভ্যানগাড়িতে করে মুরগি নিয়ে চুকনগরে যাচ্ছিল। পথে খুলনা-সাতক্ষীরা সড়কের আঠারো মাইল তেল পাম্পের কাছে পৌঁছলে ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায় এবং ভ্যানের হাতল তার গলার ভেতরের অংশে ঢুকে গুরুত্বর জখম হয়। একপর্যায়ে স্থানীয়দের চেষ্টায় তাকে পাশের ক্লিনিকে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। সে সাতক্ষীরার কামালনগর এলাকার আবদুল সাত্তারের ছেলে।

হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) : হরিণাকুণ্ডুতে গতকাল সকাল ৭টার দিকে অটোভ্যানের ধাক্কায় এলম মালিতা নামে এক বৃদ্ধা নিহত হয়। সে উপজেলার গালাপাড়িয়া গ্রামের মৃত বুদই মালিতার ছেলে।

advertisement
advertisement