advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

গাজীপুর বাগানে পড়ে ছিল মা-মেয়ের গলা কাটা মরদেহ

গাজীপুর প্রতিনিধি
২৬ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ০২:৩৪ এএম
advertisement

গাজীপুরে মা-মেয়ের গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে মহানগরীর দেশীপাড়া এলাকার একটি বাগান থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ গতকাল বৃহস্পতিবার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতরা হলেনÑ কালীগঞ্জ উপজেলার নরুন বাজার এলাকার ফেরদৌসী আক্তার (২৬) ও তার মেয়ে তাসমিয়া বেগম (৫)। ফেরদৌসী তার দ্বিতীয় স্বামীর সঙ্গে ওই এলাকায় বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ। গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, বুধবার রাতে নির্জন একটি বাগানে ফেরদৌসী ও তার মেয়ের গলা কাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠায়। শিশুটির গলার সামনের দিকে এবং ফেরদৌসীর গলার পাশে কাটা রয়েছে।

নিহত ফেরদৌসীর প্রথম স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর দুই বছর আগে স্থানীয় উবারচালক জয়নাল আবেদিনের সঙ্গে তার বিয়ে হয়। এর পর থেকে তিনি মেয়েকে নিয়ে নরুনবাজার এলাকায় দ্বিতীয় স্বামীর সঙ্গে বসবাস করতেন।

উপকমিশনার জাকির হাসান জানান, ধারণা করা হচ্ছে তাদের অন্য কোথাও গলা কেটে হত্যার পর লাশ ওই স্থানে ফেলে যায় দুর্বৃত্তরা। তাদের হত্যা রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

advertisement
advertisement