advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

রাস্তা হওয়া উচিত ক্যাটরিনার গালের মতো মসৃণ: রাজস্থানের মন্ত্রী

অনলাইন ডেস্ক
২৬ নভেম্বর ২০২১ ০৮:৪৭ পিএম | আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ০৯:০৬ পিএম
ক্যাটরিনা কাইফ ও রাজস্থানের মন্ত্রী রাজেন্দ্র সিং গুধা। পুরোনো ছবি
advertisement

মন্ত্রী হওয়ার একদিন পরই আলোচনায় ভারতের রাজস্থান কংগ্রেসের অন্যতম নেতা রাজেন্দ্র সিং গুধা। নিজ নির্বাচনী এলাকায় জনসমাবেশে সড়ক উন্নয়নের কথা বলতে গিয়ে তিনি ভিন্নরকম উপমা ব্যবহার করে হাস্যরস তৈরি করেছেন। তিনি বলেছেন, রাজস্থানের ঝুনঝুনু জেলার সব সড়ক হওয়া উচিত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফের গালের মতো। তার এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গতকাল বৃহস্পতিবার রাজ্যের পঞ্চায়েত ও পল্লী উন্নয়নবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী হয়েছেন রাজেন্দ্র সিং। শুক্রবার ঝুনঝুনু জেলার এক গ্রামে সমাবেশ করেন। সেখানে জনগণকে মসৃণ সড়ক নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে নেট মাধ্যমে ব্যাপক আলোচনা ও হাস্যরস সৃষ্টি করেছেন রাজেন্দ্র সিং।

সমাবেশে প্রথমে তিনি বলেন, সব সড়ক হওয়া উচিত হেমা মালিনীর গালের মতো মসৃণ। এ কথা বলার পরই হেমা মালিনীর উপমা বাদ দিয়ে ক্যাটরিনা কাইফের প্রসঙ্গ তোলেন। উপস্থিত জনতাকে প্রশ্ন করেন, বর্তমানে সময়ে হিন্দি সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকা কে? এই প্রশ্নের উত্তরে সমাবেশে উপস্থিতি বেশ কয়েকজন সমস্বরে ক্যাটরিনা কাইফের নাম উল্লেখ করেন।

জনগণের উত্তর পাওয়ার পর মন্ত্রী বলেন, এই ঝুনঝুনি জেলার সব সড়ক ক্যাটরিনা কাইফের গালের মতো মসৃণ হওয়া উচিত। এই বক্তব্যের ভিডিও নেট মাধ্যমে প্রকাশ হওয়ার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

 

advertisement
advertisement