advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

শারজায় আলো ছড়াবেন তারা

বিনোদন সময় প্রতিবেদক
২৭ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ০৭:৫৪ এএম
advertisement

স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী ৩ ডিসেম্বর শারজাহ স্টেডিয়ামে বসবে ‘বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত ফ্রেন্ডশিপ ফেস্টিভ্যাল’। ঐতিহাসিক এ ক্রিকেট মাঠে আলো ছড়াবেন রুপালি পর্দার তারকারা। এর মধ্যে উল্লেখযোগ্য- ঢাকাই সিনেমার জনপ্রিয় তিন তারকা ইয়ামিন হক ববি, নুসরাত ফারিয়া ও রোশান।

১ ডিসেম্বর তারা সংযুক্ত আরব আমিরাত যাবেন, ফিরবেন ৪ ডিসেম্বর। আগে ছবির প্রচারে গেলেও এবারই প্রথম দেশের বাইরে স্টেজ শোতে অংশ নিচ্ছেন ববি। নিজের অভিনীত ‘বিজলি’, ‘নোলক’, ‘রাজত্ব’সহ বেশ কয়েকটি পুরনো দিনের সিনেমার গানের সঙ্গে নাচবেন তিনি। ববি বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে মধ্যপ্রাচ্যের অনেক প্রবাসী আমাদের ফ্যান-ফলোয়ার।

শো করতে গিয়ে তাদের কাছাকাছি যেত পারব ভেবে ভালো লাগছে।’ দেশের বাইরে এ ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ রোশানেরও প্রথম। তিনি বলেন, ‘প্রবাসী বাঙালি দর্শকই বেশি থাকবেন সেখানে। এ জন্য বাড়তি চাপ থাকবে না। বাঙালি দর্শকের সামনে পারফরম্যান্স করা সব সময়ই আমার ভালো লাগে।’ রোশান ‘বেপরোয়া’, ‘রক্ত’ ও ‘ধ্যাততেরিকি’ সিনেমার গানের কোলাজের সঙ্গে একক নৃত্য করবেন।

অন্য একটি গানে নাচবেন ববির সঙ্গে। ফারিয়া জানান, অনুষ্ঠানে তার গাওয়া অডিও গান ‘পটাকা, ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’ এবং ‘ইন্সপেক্টর নটি কে’, ‘আশিকী’ ও ‘ধ্যাততেরিকি’ সিনেমার গানের সঙ্গে নাচবেন তিনি।