advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

আমাকে বিশ্বাস করুন : প্রভা

বিনোদন প্রতিবেদক
২৮ নভেম্বর ২০২১ ১১:৫৯ এএম | আপডেট: ২৮ নভেম্বর ২০২১ ১২:০৯ পিএম
সাদিয়া জাহান প্রভা। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

ক্যারিয়ারে নানা চড়াই-উৎরাই পার করেছেন সাদিয়া জাহান প্রভা। দুঃখ-কষ্টের মাঝেও নিজেকে শক্ত করে নিয়েছেন এই অভিনেত্রী। সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে মন দিয়েছেন কাজে। গত কয়েক বছর ধরেই নিয়মিত কাজ করছেন নাটকে।

অভিনয়ের বাইরে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও বেশ সক্রিয় প্রভা। কাজের খবরের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা বিষয় প্রায়ই ভক্ত-দর্শকদের সঙ্গে শেয়ার করেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক স্ট্যাটাসে প্রভা ভক্তদের বলেন, ‘সত্য হলো, আপনি নির্দিষ্ট লোকদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়। কারণ দিন শেষে আপনার জন্য যা, তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবেন যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। আপনার বুকের সঙ্গে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত হতে দিবে না।’

তিনি আরও লিখেছেন, ‘যেখানে আছো একদিন দেখা হবে। একদিন আপনি কারও প্রিয়জন হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন। আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়। কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় নিজের সঙ্গে রাখার জন্যই বেছে নেওয়া হয়েছিল।’

এদিকে, কিছুদিন আগেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী প্রভা। মৌসুমী ভৌমিকের গাওয়া ‘আমি শুনেছি সেদিন তুমি’ গানটি কাভার করেন এই অভিনেত্রী।

advertisement
advertisement