advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

কুমিরের মাথায় উঠে সেলফি

আমাদের সময় ডেস্ক
৩০ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ০২:০৬ এএম
advertisement

ডোবায় বড় সাইজের একটি কুমিরের ভাস্কর্য ভাসছে ভেবে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি ফিলিপাইনের এক পর্যটক। তিনি সরাসরি সেটির মাথার উপর ওঠে ছবি তুলতে চেষ্টা করেন। আর এতেই বিপদ যেন নিজের কাঁধে ডেকে নিয়ে আসেন তিনি। হঠাৎ কুমিরটি তাকে কামড়ে ধরে

পানির নিচে নিয়ে যেতে চেষ্টা করে। পরে অল্পের জন্য মৃত্যু থেকে বেঁচে আসতে পারেন তিনি। আর এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা গেছে, সিমেন্ট দিয়ে বাঁধানো একটি ডোবায় ৬৮ বছর বছর বয়সী ওই ব্যক্তি কুমিরটির সঙ্গে সেলফি তুলতে সেটির মাথায় ওঠে বসতে চেষ্টা করেন। আর তখন সুযোগ বুঝে কুমিরটি তার ওপর হামলা করে বসে। রক্তাক্ত হলেও কোনো রকম প্রাণে রক্ষা পান এ পর্যটক। গত ১০ নভেম্বর ফিলিপাইনের কাগায়ান ডি ওরো শহরের একটি পার্কে ঘটনাটি ঘটেছে।

নেহেমিয়াস চিপাদা আমায়া ভিউ অ্যামিউজমেন্ট পার্কে ঘুরতে গিয়েছিলেন তিনি। তখনই তার জীবনে এ দুঃস্বপ্ন নেমে আসে। পার্কে ১২ ফুট লম্বা সরীসৃপটির সঙ্গে কয়েকটি ছবি তুলতে ডোবায় নামেন নেহেমিয়াস চিপাদা নামের ওই পর্যটক। কিন্তু এ ঘটনা তাকে জীবনের সবচেয়ে ভয়াবহ পরিস্থিতির মুখে ঠেলে দিয়েছে। কুমিরটি তার বাহুতে কামড়ে ধরে সবলে তাকে পানির তলে নিয়ে যেতে চেষ্টা করে।