advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

নোয়াখালী জেনারেল হাসপাতাল
কর্মকর্তা লাঞ্ছনার প্রতিবাদে বিক্ষোভ

নোয়াখালী প্রতিনিধি
৩০ নভেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ০২:০৬ এএম
advertisement

টেন্ডার নিয়ে গত রবিবার দুপুরে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিন ও তার লোকজন কর্তৃক ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হেলাল উদ্দিনের ওপর হামলা এবং হাসপাতালে ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন এবং বিক্ষোভ করেছেন বিএমএ, স্বাচিপ, বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন, ইন্টার্ন চিকিৎসক পরিষদ, চতুর্থ শ্রেণির কর্মচারী ইউনিয়ন ও

হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী পরিষদের সদস্যরা। কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে অংশ নেয় বাংলাদেশ ডেন্টাল পরিষদ নোয়াখালী শাখা, আব্দুল মালেক উকিল মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতি।

গতকাল বেলা ১১টায় হাসপাতালের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালন করা হয়। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতালের সামনে এসে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহিনের কুশপুতুল দাহ করে।

এদিকে কর্মকর্তাকে লাঞ্ছিতের প্রতিবাদে গত রবিবার দুপুর থেকে শুরু হয় হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা, কর্মচারীরের ডাকা অনির্দিষ্টকালের কর্মবিরতি। গতকালের কর্মসূচি থেকে দোষীদের গ্রেপ্তার ও বিচারের দাবি তোলা হয়। বিচার না পাওয়া পর্যন্ত হাসপাতালের জরুরি বিভাগ ও কিডনি ডায়ালাইসিস, স্ক্যানোসহ বিভিন্ন ওয়ার্ডে জরুরি রোগীদের চিকিৎসা ছাড়া অনির্দিষ্টকালের কর্মবিরতি চলবে বলে ঘোষণা দেন বিএমএ ও স্বাচিপের নেতারা।