advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

কাতারে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সুবর্ণজয়ন্তী উদযাপন

কাজী শামীম,কাতার
১০ জানুয়ারি ২০২২ ১০:০৮ পিএম | আপডেট: ১০ জানুয়ারি ২০২২ ১০:০৮ পিএম
advertisement

কাতারে‘আকাশে শান্তির নীড়’শ্লোগানে সুবর্ণজয়ন্তী উদযাপন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সংস্থাটির কাতার অফিসে স্থানীয় সময় গতকাল রোববার রাতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৫০তম বর্ষপূর্তি উদযাপন করা হয়।

কাতারের রাজধানী দোহার ওল্ড সালাতায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কার্যালয়ে আগত অতিথিদের নিয়ে কেক কেটে সুবর্নজয়ন্তী উদযাপন করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কাতারের ভারপ্রাপ্ত কান্ট্রি ম্যানেজার আবু কায়সার মাহমুদ ইলিয়াস। এ সময় বাংলাদেশ প্রেসক্লাব কাতারের নেতৃবৃন্দ ও কাতারের বিভিন্ন ট্রাভেল এজেন্সির মালিক এবং কাতারের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কাতারের ভারপ্রাপ্ত কান্ট্রি ম্যানেজার আবু কায়সার মাহমুদ ইলিয়াস বলেন, ‘বিমানের সেবার মান আরও উন্নত ও বাড়াতে আমরা চেষ্টা চালিয়ে যাব। কয়েক দিন আগে বিমানের ভাড়া বেড়েছিল, তবে আমরা এক ধাপ কমিয়ে এনেছি। শিগগিরই আমরা যাত্রীদের ভ্রমণ সেবা সহজ করার চেষ্টা করব।’

অনুষ্ঠানে বিমানের সেবার মান আরও উন্নত করা ও কাতার থেকে বাংলাদেশে যাতায়াতে বিমানের ভাড়া কমানোর জন্য অনুরোধ  জানান অতিথিরা। এ সময় প্রবাসীদের দেশের টাকা দেশে রাখতে প্রবাস যাত্রায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ভ্রমণ করার আহবান জানানো হয়।

advertisement
advertisement