advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ডাকাত বলে তিন হত্যা
সোনারগাঁওয়ে সড়ক অবরোধ করে বিচার দাবি

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৩:২২ এএম
advertisement

আড়াইহাজার উপজেলার ইলমদী এলাকায় সোনারগাঁওয়ের বস্তল গ্রামের তিন যুবককে ‘ডাকাত আখ্যা দিয়ে পিটিয়ে হত্যা’র প্রতিবাদে মদনপুর আড়াইহাজার সড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। গতকাল বেলা ১১টায় এশিয়ান হাইওয়ে সড়কের বস্তল এলাকায় রাস্তায় এ বিক্ষোভ করেন তারা। এ সময় বিক্ষোভকারীরা এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ পিয়াল সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা সড়ক থেকে সরে যায়। এলাকাবাসী জানায়, সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের বস্তল এলাকার সিরাজুল ইসলামের

ছেলে মফিজুল ইসলাম ও হাবিবুর রহমানের ছেলে জহিরুল ইসলাম আড়াইহাজার উপজেলার হাইজাদী ইউনিয়নের ইলমদী এলাকায় কারখানার শ্রমিক নিয়ে আসার জন্য বৃহস্পতিবার ভোরে বাসা থেকে লেগুনা নিয়ে বের হন। পরে স্বজনরা খবর পান তাদের ‘ডাকাত আখ্যা দিয়ে পিটিয়ে হত্যা’ করা হয়েছে।

ছেলে হত্যার বিচার চাইতে এসে নিহত জহিরুল ইসলামের বাবা হাবিবুর রহমান চোখের পানি মুছতে মুছতে বলেন, ‘আমার ছেলেকে ইলমদী এলাকায় মিথ্যা অপবাদ দিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচারের দাবি করছি।’

তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ পিয়াল বলেন, আমরা ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছি। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল রহস্য উদঘাটন করা হবে।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান বলেন, ইলমদী এলাকায় ডাকাত সন্দেহে তিনজনকে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখা হয়েছিল। ঘটনাটি সঠিক তদন্তের মাধ্যমে আসল ঘটনা উদঘাটন করা হবে।

advertisement
advertisement