advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

শিরোপা নিয়ে বরিশাল যেতে চান সাকিব

ক্রীড়া প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ০৫:৫৯ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৬:২৫ পিএম
সাকিব আল হাসান। সংগৃহীত ছবি
advertisement

তিন বছর পর আবারও বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) অংশ নিতে যাচ্ছে বরিশালের ফ্র্যাঞ্চাইজি। টুর্নামেন্টের অষ্টম আসরে এসে ফরচুন গ্রুপের হাত ধরে বিপিএলে ফিরছে তারা। তারকা ক্রিকেটার নিয়ে গঠিত এবারের দলটি নিয়ে বেশ আশাবাদী এবারের ফ্যাঞ্চাইজিটি। আগের আসরগুলোতে শিরোপা হাতছাড়া হলেও এবার দলটিকে শিরোপা জিতিয়ে বরিশালে যাওয়ার কথা জানিয়েছেন দলটির তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

বিপিএলের আগের সাত আসরে চারবার অংশ নিয়েছিল বরিশাল। এর মধ্যে দুটি ফ্র্যাঞ্চাইজির হাত ধরে দুবার করে অংশ নেয় তারা। চারবার অংশ নিলেও বেশ সফল হয়েছে বরিশাল। প্রথমবার ২০১২ সালে ও শেষবার ২০১৫ সালের ফাইনালে উঠেছিল দলটি। যদিও দুবারই ঢাকা ও কুমিল্লার কাছে শিরোপা হাতছাড়া হয় ফ্র্যাঞ্চাইজিটির।

বরিশালের শিরোপা আক্ষেপে ঘুচাতে এবারের দলে সবার আগে সাকিবকে সরাসরি চুক্তিবদ্ধ করে নতুন ফ্র্যাঞ্চাইজি প্রতিষ্ঠান ফরচুন গ্রুপ। দলে যোগ দিতে এসে সাকিব জানালেন তার ভাবনা। বরিশালকে শিরোপা জিতিয়ে বরিশাল যেতে চান বলেও আশা প্রকাশ করেন তিনি।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে অংশ নিতে বরিশাল যাওয়ার কথা ছিল সাকিবের। কিন্তু করোনার কারণে প্রোগ্রামটি বাতিল হয়ে যায়। তবে এবার শিরোপা নিয়ে বরিশালে পা রাখার কথা জানালেন সাকিব। দুঃখ প্রকাশ করে সাকিব বলেন, ‘আন্তরিকভাবে দুঃখিত। কোভিড বেড়ে যাচ্ছে, এটা সবার জন্যই ঝুঁকিপূর্ণ। এ কারণেই আসলে যাওয়া হয়নি। এটা না হলে অবশ্যই যেতাম। যেতে পারলে ভালো লাগত। আমি খুব রোমাঞ্চিত হয়ে ছিলাম, যে গেলে সবার সাথে দেখা হতো। আমরা আশা করব, আপনারা দূর থেকে আমাদের সমর্থন করবেন আর আমরা শিরোপা নিয়ে আপনাদের সাথে দেখা করব।’

দল নিয়ে আশাবাদী সাকিব আরো বলেন, ‘আমি দল নিয়ে খুবই হ্যাপি। আমার কাছে মনে হয়, আমাদের ভারসাম্যপূর্ণ একটি দল আছে। সব দলই আসলে ভালো। আমাদের আসলে মাঠে পারফর্ম করতে হবে।’

advertisement
advertisement