advertisement
advertisement
advertisement
advertisement

মুখ খুললেন প্রিয়াংকা

বিনোদন সময় ডেস্ক
১৭ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ০৯:৪৭ এএম
advertisement

গত বছরের শেষ দিকে বলিউড থেকে হলিউডে ভালোই ঝড় বয়ে গেছে প্রিয়াংকা চোপড়াকে ঘিরে। কারণ সাবেক এ বিশ্বসুন্দরী ইনস্টাগ্রাম ও টুইটারে তার নাম থেকে স্বামীর ‘জোনাস’ পদবি সরিয়ে নিয়েছিলেন! সেই থেকে শুরু হয় জল্পনা। তবে কি নিক আর প্রিয়াংকা বিয়ে বিচ্ছেদের পথে হাঁটছেন? অভিনেত্রীর মা যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেছেন বহুভাবে। এর পর প্রিয়াংকা নিজেও নিকের একটি ছবির নিচে প্রেমের কথা লিখে সবার মুখ বন্ধ করান। বোঝান, তারা এখনো একসঙ্গে আছেন।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে এ প্রসঙ্গে মুখ খুললেন ‘বাজিরাও মাস্তানি’ তারকা। জানালেন, সেই সময়ে তারকা হওয়ার কঠোর বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাকে। সারাক্ষণ তার দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পর তাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়াংকার কাছে পেশাদার জীবনের একটি অংশ বলে মনে হয়েছে। কিন্তু সেই মুহূর্তগুলো সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি ভেঙেও পড়েন।

প্রিয়াংকার ভাষায়, ‘আমি যদি কোনো ছবি পোস্ট করি- তাতে নেপথ্যে কী আছে, মানুষের চোখে সেগুলোই বেশি পড়ে। এর পর শুরু হয় নানারকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’ উল্লেখ্য, ২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন নিক-প্রিয়াংকা।