advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

রিয়াদ-তামিমদের সঙ্গে গায়ক কিশোর

বিনোদন প্রতিবেদক
২৫ জানুয়ারি ২০২২ ০৩:২৭ পিএম | আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ০৩:৩৫ পিএম
গায়ক কিশোর গাইলেন রিয়াদ-তামিমদের জন্য
advertisement

গেল শুক্রবার থেকে শুরু হয়েছে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আর ঘরোয়া এই আয়োজনে এ বছর ছয়টি দল অংশ নিচ্ছে। এর মধ্যে ‘ক্যাপ্টেন কুল’খ্যাত মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে থাকা তামিম ইকবাল-রুবেল হোসেনদের নিয়ে গড়া ঢাকা দলটি। এবার তাদের সঙ্গে থাকছেন গায়ক কিশোর দাসও।

তবে খেলায় নয়, গানে। মিনিস্টার ঢাকার জন্য থিম সং গেয়েছেন তিনি। তাদের জন্য তৈরি হওয়া গানটির মুখ্য অংশ এমন- ‘জয়ের জন্য লড়বে এবার মিনিস্টার ঢাকা/ ছক্কা চারে বারেবার ঘুরবে রানের চাকা’। গাওয়ার পাশাপাশি এর সুর-সংগীতের কাজটিও করেছেন কিশোর। আর এর কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।

থিম সং প্রসঙ্গে কিশোর বলেন, ‘ক্রিকেট আমার কাছে বিশেষ ভালোলাগার। সেজন্যও গাইলাম থিম সংটি। আশা করি, ক্রিকেট মাঠের দর্শকের পাশাপাশি সবারই এটি ভালো লাগবে।’

এদিকে, রবিউল ইসলাম জীবন আরও একটি থিম সং লিখেছেন সিলেট সানরাইজারসের জন্য। দলটির নেতৃত্বে আছেন মোসাদ্দেক হোসেন সৈকত। এর থিম সংয়ের সুর-সংগীতায়োজন করেছেন সামি মাহমুদ ও শাফি মাহমুদ। এতে কণ্ঠ দিয়েছেন নীলয় আহমেদ ও সামি মাহমুদ। র‍্যাপ করেছেন আর এ মামুন। এর ভিডিও নির্মাণে ছিলেন ফাহাদ খান।

অন্যদিকে, আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় শুরু হয়েছে আজকের দিনের প্রথম ম্যাচ। যেখানে খেলছে মিনিস্টার ঢাকা ও সিলেট সানরাইজারস।