advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

সুখবিলাসে ‘চাঁদের গাড়ি’ চালালেন তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
৪ মে ২০২২ ০৬:৪২ পিএম | আপডেট: ৪ মে ২০২২ ০৯:৫৬ পিএম
advertisement

‘চাঁদের গাড়ি’ নামে পরিচিত ছাদহীন গাড়ি চালিয়ে নিজের গ্রাম সুখবিলাস ও নির্বাচনী এলাকা ঘুরেছেন তথ্যমন্ত্রী তথ্য ও সম্প্রচার মন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

ঈদুল ফিতরের দিন মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় এলাকাবাসীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বের হন তথ্যমন্ত্রী।

সেখানে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইউনুছ তার চাঁদের গাড়ি নিয়ে উপস্থিত হন। তখন মন্ত্রী নিজেই চালকের আসনে বসেন। নেতাকর্মীদের সঙ্গে নিয়ে তিনি মেঠোপথ ধরে পদুয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে যান ও সব সম্প্রদায়ের মুরুব্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদের খোঁজ নেন।

ঘুরে বেড়ানোর শেষের দিকে মন্ত্রীর সহধর্মিণী নুরান ফাতিমা ও পরিবারের অন্য সদস্যরা সেখানে যোগ দেন। এ সময় দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা উচ্ছ্বসিত হয়ে ওঠেন। সুখবিলাস গ্রামের হাটের একটি চায়ের দোকানে তাদের নিয়ে চা পান করেন তথ্যমন্ত্রী।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু জাফর, মন্ত্রীর বাল্যবন্ধু অনুপম বড়ুয়া, তাতু বড়ুয়া, রাঙ্গুনিয়া উপজেলা যুবলীগের সভাপতি শামসুদ্দোহা সিকদার আরজুসহ স্থানীয়রা।