advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ‘শান’ দেখবেন সিয়াম

বিনোদন প্রতিবেদক
১১ মে ২০২২ ০১:২৫ পিএম | আপডেট: ১১ মে ২০২২ ০১:২৮ পিএম
সিয়াম আহমেদ। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

ঈদে দেশের ৩৪টি হলে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত সিনেমা ‘শান’। যা এরই মধ্যে জয় করে নিয়েছে দর্শকদের হৃদয়। আর সিনেমাটি নিয়ে সিয়াম-পূজাও এখন ব্যস্ত সময় পার করছেন। যার প্রমাণ মেলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। এবার সিয়াম ও তার স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে ‘শান’ উপভোগ করবে সুবিধাবঞ্চিত শিশুরা। এমনটাই জানালেন সিয়াম।

তার ভাষ্য, ‘আগামী রোববার বিশেষ একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে, যেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ছবিটি আমরা দেখবো। সঙ্গে আমার স্ত্রীও থাকবে। এটা আমাদের জন্য বিশেষ শো হতে যাচ্ছে।’

সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলারধর্মী এই সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। আজাদ খান ও নাজিম উদ দৌলার চিত্রনাট্য ও সংলাপে এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

‘শান’র প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী বৃহস্পতিবার যমুনা ব্লকবাস্টারে সিনেমাটির রেড কার্পেট শোর আয়োজন করা হয়েছে। যেখানে “শান”র টিমের সঙ্গে এটি উপভোগ করবেন বিশেষ অতিথিরা। থাকবে সিয়াম অভিনীত ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’ সিনেমার টিমও।