advertisement
advertisement
advertisement
advertisement

রেল লাইনের ওপর পড়ল লোহার খুঁটি, চলাচল বন্ধ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
১৬ মে ২০২২ ১০:৫৭ পিএম | আপডেট: ১৬ মে ২০২২ ১১:০৫ পিএম
রেল লাইনের ওপর ট্রাক থেকে পড়া লোহার খুঁটি । ছবি : আমাদের সময়
advertisement

গাজীপুরের শ্রীপুর রেল স্টেশনের দক্ষিণ পাশে চলন্ত ট্রাক থেকে বড় আকারের কয়েকটি লোহার খুঁটি রেল লাইনের ওপর পড়ে যাওয়ায় জয়দেবপুর-ময়মনসিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে  শ্রীপুর রেল স্টেশন এলাকার শ্রীপুর-গোসিংগা সড়কের রেল গেইটে এ ঘটনা ঘটে।

এতে ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস কাওরাইদ স্টেশনে এবং  ময়মনসিংহগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস শ্রীপুর স্টেশনের দক্ষিণ পাশে সিগন্যালে দাঁড়িয়ে রয়েছে। ট্রেন দুটি আটকা পড়ায় দুর্ভোগে পড়েছেন শতশত যাত্রী। এছাড়া শ্রীপুর-গোসিংগা সড়কে যানবাহন চলাচল করতে পারছে না।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোসিংগা এলাকার একটি কারখানা থেকে শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের অপর একটি কারখানায় লোহার তৈরী বড় খুঁটি নিয়ে একটি ট্রাক দ্রুত গতিতে যাচ্ছিল। অতিরিক্ত মাল ভর্তি ট্রাকটি  শ্রীপর রেল লাইন পাড় হওয়ার সময় হঠাৎ ওই ট্রাক থেকে লোহার ৮টি বড় আকারের খুঁটি পড়ে যায়। ট্রাক চালক লোহার খুঁটিগুলো রেখেই ট্রাক নিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে চলে যায়।

এতে জয়দেবপুর-ময়মনসিংহ রেল সড়ক পুরোপুরি রেল চলাচল বন্ধ হয়ে যায় ও শ্রীপুর-গোসিংগা সড়কে বড় যানবাহন চলাচলও বন্ধ হয়ে যায়।

শ্রীপুর রেল স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার শামীমা আক্তার জানান, বিষয়টি সমাধানের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে  জানানো হয়েছে। এছাড়াও স্থানীয়ভাবে পুলিশের সহযোগিতা চাওয়া হয়েছে।

রাত দশটার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত ট্রেন চলাচল বন্ধ ছিল।