advertisement
advertisement
advertisement
advertisement

বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে নারীকে জঙ্গলে নিয়ে ‘ধর্ষণ’

চট্টগ্রাম ব্যুরো
১৭ মে ২০২২ ০৫:৫৩ পিএম | আপডেট: ১৭ মে ২০২২ ০৫:৫৩ পিএম
প্রতীকী ছবি
advertisement

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় স্বামী পরিত্যক্তা এক নারীকে (৩৪) বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে জঙ্গলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার বাঁশখালীর বৈলছড়ি এলাকার ঘটনায় অটোরিকশা চালকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন মোহাম্মদ মোক্তার আহমেদ (৪০)। তিনি বাঁশখালীর বৈলছড়ি ইউপির ৩ নম্বর ওয়ার্ডের বাসিন্ধা। অন্যরা হলেন একই এলাকার মো. সরওয়ার (৩৫) ও নুরুল আলম (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী শুক্রবার বেলা ১১টায় উপজেলার কালীপুরের পূর্ব পালেকগ্রাম শাহবারিয়া মাদরাসায় যান। ওই মাদরাসা থেকে বের হয়ে বাড়িতে ফিরে আসার জন্য কালীপুর ফকিরের দোকান এলাকার শহিদুল ইসলামের অটোরিকশায় ওঠেন। পথে ওই নারীকে ভেতরের রাস্তা দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে কালীপুর-বৈলছড়ী সীমান্ত ৯ নম্বর ওয়ার্ডের বরকাটা এলাকার গভীর জঙ্গলে নিয়ে যান শহিদুল।

সেখানে ওঁৎ পেতে থাকা পাঁচ-সাতজনের একটি দল ওই নারীকে শারীরিক নির্যাতনসহ ধর্ষণ করেন। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে অভিযুক্তরা তাকে রেখে পালিয়ে যান। পরের দিন শনিবার সকালে পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় গতকাল সোমবার দিবাগত রাত ১টায় ওই নারীর মা বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, নারীকে ধর্ষণের ঘটনায় স্থানীয়রা তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাদের আজ মঙ্গলবার সকালে আদালতে হাজির করে কারাগারে পাঠানো হয়েছে।