advertisement
advertisement
advertisement
advertisement

ফ্রান্সে অভিষেক হলো নরসিংদী জেলা কমিটি ইন ফ্রান্স

ফ্রান্স প্রতিবেদক
১৩ জুন ২০২২ ০৫:১৩ পিএম | আপডেট: ১৩ জুন ২০২২ ০৫:১৩ পিএম
অভিষেক হলো নরসিংদী জেলা কমিটি ইন ফ্রান্স। ছবি : সংগৃহীত
advertisement

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফ্রান্সে অভিষেক হলো নরসিংদী জেলা কমিটি ইন ফ্রান্স নামের নতুন সংগঠন। গতকাল রোববার প্যারিসের মেরি দা অভারভিলের স্থানীয় একটি হলরুমে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এ সংগঠনটির অভিষেক হলো।

বাংলা টিভি ফ্রান্সের প্রতিনিধি রাসেল আহমেদের পরিচালনায় অনুষ্ঠা‌নের সভাপতিত্ব করেন আলী আজম খান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অল ইউরোপিয়ান বাংলাদেশ অ্যাসোসিয়েশন আয়েবা’র মহাসচিব কাজী এনায়েত উল্লাহ ইনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন কয়েস, সিনিয়র সহ সভাপতি আবুল কাশেম, উপদেষ্টা মিজানুর রহমান মিন্টু, সহ সভাপতি সোহরাব হোসেন মৃধা, শাজাহান রহমান, কাশেম, সৈয়দ হাসান ইকবাল হাশমিসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক ব্যক্তিবর্গ।

পরে কেক কেটে নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে নির্বাচিত হয়েছেন, নাজিম উদ্দিন আহমেদ হয়েছেন প্রধান উপদেষ্টা, কাজী এনায়েত উল্লাহ ইনু হয়েছেন প্রথম উপদেষ্টা,  আলী আজম খান হয়েছেন সভাপতি,  সজীব ধর রঘু হয়েছেন সাধারণ সম্পাদক,  সেলিম জাভেদ হয়েছেন সহ সভাপতি, আল ইমরান ইভান হয়েছেন সাংগঠনিক সম্পাদক,  তানিম হোসেন হয়েছেন কোষাধক্ষ্য,  রাসেল মাহমুদ হয়েছেন প্রচার সম্পাদক ।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়, এই সংগঠনের বিভিন্ন সামাজিক কর্মকান্ড করা হবে।  ফ্রান্সসহ বাংলাদেশে যারা অসহায় দুস্থ মানুষ আছেন তাদের জন্য সংগঠনের পক্ষ থেকে কাজ করা হবে।