advertisement
advertisement
advertisement
advertisement

ধাক্কা দিলেই ভেঙে যাচ্ছে স্কুলের নির্মাণাধীন ভবনের দেয়াল

অনলাইন ডেস্ক
২৪ জুন ২০২২ ০৬:০৫ পিএম | আপডেট: ২৪ জুন ২০২২ ০৭:৫১ পিএম
বিধায়কের হাতের ধাক্কায় ভেঙে যায় কলেজ ভবনের দেয়াল
advertisement

স্কুলের চার তলা ভবন নির্মাণের কাজ চলছে। সেই কাজ দেখতে গিয়েছিলেন বিধায়ক। নির্মাণাধীন ভবনের দেয়ালে তিনি ধাক্কা দিতেই সেটি ভেঙে পড়ে যায়।

গতকাল বৃহস্পতিবার ভারতের উত্তর প্রদেশের রাণীগঞ্জে ওই কলেজের নির্মাণাধীন ভবন দেখতে যান সমাজবাদী দলের বিধায়ক আর কে ভার্মা।

advertisement

আজ শুক্রবার সমাজবাদী দলের আখিলেশ ইয়াদাভ নিজের টুইটার অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করে বিজেপি সরকারের সমালোচনা করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ওই ভিডিওতে দেখা যায়, সমাজবাদী দলের এমপি আর কে ভার্মা ভবনে ইটের তৈরি একটি পিলারে ধাক্কা দিচ্ছেন। এতে সঙ্গে সঙ্গে সেটি মাটিতে পড়ে যায়। ওই ভিডিওতে এমপি বলেন, ‘এই ভবনটি চার তলা হবে।’  

এমপি আর কে ভার্মা প্রথম ভিডিওটি টুইট করেন। এরপর সেটি আখিলেশ ইয়াদাভ শেয়ার দিয়ে বিজেপির তীব্র সমালোচনা করেন।

ওই টুইট বার্তায় তিনি বলেন, বিজেপি শাসনামলে দুর্নীতির অনন্য বিস্ময় এই ভবন নির্মাণ। ইঞ্জিনিয়ারিং কলেজের নির্মাণাধীন ভবনে ইটগুলো সিমেন্ট ছাড়া গাঁথুনি দেওয়া হয়েছে।

ড. ভার্মা আরেকটি ভিডিও টুইট করেছেন। সেখানে দেখা যায়, তিনি আরেকটি ভবন পরিদর্শন করেন এবং সবগুলোর একই অবস্থা। দেওয়ালে হাত দিয়ে একটু ধাক্কা দিলেই ভেঙে যায়।

তিনি টুইটে বলেন, এ ধরনের নিম্ন মানের ভবন নির্মাণ তরুণদের ভবিষ্যত গড়বে না। এটা তাদের মৃত্যুর ব্যবস্থা করার মতো। রাণিগঞ্জ বিধানসভায় নির্মিত ইঞ্জিনিয়ারিং কলেজে দুর্নীতিবাজ সরকারের এটি একটি বড় আভাস।

advertisement