advertisement
advertisement
advertisement
advertisement

শাবির পরিবহন প্রশাসক হলেন কামরুজ্জামান

শাবিপ্রবি প্রতিনিধি
২৮ জুন ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৮ জুন ২০২২ ১২:২২ এএম
advertisement

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) নতুন পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী। গতকাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

advertisement 3

এতে বলা হয়- পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. জহীর বিন আলমের মেয়াদ শেষ হওয়ায় ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরীকে পরিবহন প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি আগামী ১ জুলাই থেকে পরিবহন দায়িত্ব গ্রহণ করবেন। দায়িত্ব গ্রহণের পর থেকে বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক তিনি সব ধরনের ভাতা ও অন্য সুযোগ-সুবিধা পাবেন। এ আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে। এদিকে নিজের অনুভূতি ব্যক্ত করে ড. মো. কামরুজ্জামান চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় থেকেৎ আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে, তা দিয়ে নিজের সর্বোচ্চটুকু পালন করার চেষ্টা করব।

advertisement 4

শাবিপ্রবিকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে একযোগে কাজ করে যাব। এ জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।

advertisement