advertisement
advertisement
advertisement
advertisement

পদ্মা সেতু নিয়ে ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য, কারাগারে বিএনপি নেতা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
২৮ জুন ২০২২ ০৯:১৪ পিএম | আপডেট: ২৮ জুন ২০২২ ০৯:৫৩ পিএম
বিএনপি নেতা আবুল কালাম আজাদ। ছবি : সংগৃহীত
advertisement

পদ্মা সেতু নিয়ে ‘কুরুচিপূর্ণ’ মন্তব্য করার অভিযোগে আবুল কালাম আজাদ (৪২) নামের বিএনপির এক নেতাকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। তিনি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক।

আজ মঙ্গলবার সকালে আজাদকে আদালতের মাধ্যমে নোয়াখালীর কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

advertisement

পুলিশ সুপার বলেন, পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন একটি নিউজ পোর্টালে ‘পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না’ এমন শিরোনামে একটি নিউজ প্রকাশ করা হয়। নিউজটি ওই পোর্টালের ফেসবুক পেজে শেয়ার করা হয়। সেখানে ‘আই মুতি ছবি তুলুম’ লিখে মন্তব্য করেন বিএনপি নেতা আজাদ। পরে বিষয়টি প্রশাসনের নজরে আসে।

এসপি বলেন, ‘বিএনপি নেতা আবুল কালাম আজাদের কমেন্টের বিষয়টি আমাদের নজরে আসার পর গতকাল রাতে বসুরহাট পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, ‘আবুল কালাম আজাদকে ৫৪ ধারায় গ্রেপ্তার করা হয়েছে। জব্দ করা হয়েছে তার মোবাইল ফোন।’

advertisement