advertisement
advertisement
advertisement
advertisement

ভিভোর ফটোগ্রাফি প্রতিযোগিতায় সেরা বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক
২২ জুলাই ২০২২ ১১:০৪ পিএম | আপডেট: ২৪ জুলাই ২০২২ ০২:৫৫ পিএম
advertisement

সারাবিশ্বে গত ৬ জুন থেকে ২৩ জুন পর্যন্ত চলে ভিভো দ্বিতীয় গ্লোবাল ফটোগ্রাফি প্রতিযোগিতার আসর। এক্স টেলেন্ট, বেস্ট শট ও দ্য পপুলারিটি এই তিন ক্যাটাগরিতে ছবি আহবান করা হয়। এতে অংশ নেয় বিশ্বজুড়ে শতাধিক ফটোগ্রাফার। জমা পড়ে হাজারও ছবি।

পপুলারিটি বিভাগে সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয় বাংলাদেশের নাসিম রেজার তোলা এ ছবিটি প্রতিযোগিতার প্রথম পর্বে বাংলাদেশের নাসিম রেজার তোলা শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের ছবিটি ‘দ্য পুপলারিটি বিভাগে সেরা হয়। ভিভোর ওয়েবসাইটে ছবিটি দেওয়ার পর দ্রুততম সময়ের মধ্যে ২০ হাজারেরও বেশি লাইক পড়ে। ওই ক্যাটাগরিতে দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের মুতাকাব্বির রাজ ও তৃতীয় হয়েছেন ভারতের অজয়।

জার্নি অব এইজ শিরোণামে এক্স ট্যালেন্ট অ্যাওয়ার্ড বিভাগে বাংলাদেশের মেহেদী হাসানের এই ছবিটি স্থান করে নেয়। খুলনার নাজমুস সানিমের তোলা ছবিটি জিতে নিয়েছে দ্যা বেস্ট শট অ্যাওয়ার্ড এক্স-ট্যালেন্ট ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন ৮ জন যার মধ্যে বাংলাদেশি একজন। প্রতি বিজয়ী পাচ্ছেন একটা করে ভিভো এক্স৮০ ফাইভজি স্মার্র্টফোন। দ্য বেস্ট শট ক্যাটাগরিতে ১২ জন বিজয়ীর প্রত্যেকে পাচ্ছেন এক্স৮০ ফাইভজি স্মার্টফোন। এরমধ্যে বাংলাদেশি তিনজন। আর পপুলারিটি ক্যাটাগরিতে ৭০ জনের মধ্যে দশজন বাংলাদেশি আছেন। তাঁরা প্রত্যেকে পাচ্ছেন ভিভো ওয়ারলেস স্পোর্ট লাইট।

advertisement
advertisement