advertisement
advertisement
advertisement
advertisement

মীরসরাইয়ে পুড়ে অঙ্গার ঘুমন্ত শিশু লামিয়া

মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
৬ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৬ আগস্ট ২০২২ ১২:৩৪ এএম
advertisement

মীরসরাইয়ে চার কক্ষবিশিষ্ট একটি বসতঘরে শর্টসার্কিটের আগুনে পুড়ে অঙ্গার হয়ে গেছে ঘুমন্ত লামিয়া আক্তার নামে ১১ মাস বয়সী এক শিশু। গতকাল দুপুরে উপজেলার ইছাখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের জমাদার গ্রামের গোলবক্স মুহুরীবাড়ির আজিজুল হকের ঘরে এই ঘটনা ঘটে। খবর পেয়ে মীরসরাই ফায়ার সার্ভিস ও স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে নতুন ঘর তৈরির জন্য রাখা নগদ ৬ লাখ টাকাও পুড়ে গেছে। লামিয়া ওই বাড়ির বাসিন্দা প্রবাসী মো. রাজিব আহম্মদের মেয়ে।

advertisement

ইছাখালী ইউপি মেম্বার মীর হোসেন বলেন, আমার ওয়ার্ডের গোলবক্স মুহুরীবাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয়ে আজিজুল হকের পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়। শুধু তা-ই নয়, তার ১১ মাস বয়সী শিশু লামিয়াও আগুনে পুড়ে মারা যায়। এ ছাড়া নতুন ঘর তৈরির জন্য রাখা নগদ ৬ লাখ টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র যাবতীয় জিনিসপত্র পুড়ে গেছে। কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

মীরসরাই ফায়ার সার্ভিস স্টেশন অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন লিডার হায়াতুন্নবী বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে চার কক্ষবিশিষ্ট বসতঘর পুড়ে যায়। দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে ঘুমন্ত শিশু লামিয়ার মৃত্যু হয়েছে। সম্ভবত মা শিশুটিকে ঘুমে রেখে গোসল করতে গিয়েছিলেন। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অন্যথায় আরও বেশি ক্ষতি হতো। ক্ষতির পরিমাণ তদন্তাধীন।

advertisement