advertisement
advertisement
advertisement
advertisement

আদমদীঘিতে ঘরের তালা ভেঙে চুরি

গ্রেপ্তার চার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি
৬ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৬ আগস্ট ২০২২ ১২:১২ পিএম
advertisement

আদমদীঘিতে গভীর রাতে বসতবাড়ি থেকে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারসহ চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- নওগাঁ সদরের চকরামপুর মধ্যপাড়ার আক্তার আলী মন্ডলের ছেলে মিলন মন্ডল (২৭), বগুড়া সদরের ধরমপুর স্কুলসংলগ্ন এলাকার মৃত আবুল হোসেনের ছেলে আব্দুল মতিন (২৪), কাঁঠালতলী বনারপাড়া গ্রামের সোহেল হোসেন কিনার ছেলে ইউনুছ মন্ডল (২৩) ও নওগাঁ সদরের শিমুলিয়া গ্রামের মৃত আনোয়ার হোসেন টুকুর ছেলে রিয়াদ হাসান (২৩)। গতকাল দুপুরে গ্রেপ্তারকৃদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

advertisement

পুলিশ জানায়, গত রবিবার (৩১ জুলাই) গভীর রাতে উপজেলার কদমা গ্রামের মৎস্য ব্যবসায়ী শাহজাহান আলীর বাড়ির প্রাচীর টপকে চোরেরা প্রবেশ করে বারান্দায় রাখা একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। ঘুম থেকে উঠে মোটরসাইকেলের মালিক ঘরের মধ্যে প্রবেশ করে দেখেন তার ব্যবহৃত মোটরসাইকেল ও মোবাইল ফোনটি চুরি হয়ে গেছে। নিরুপায় হয়ে তিনি থানায় অভিযোগ করেন। এরপর পুলিশ অভিযানে নেমে শুক্রবার ভোর ৫টায় আসামি আব্দুল মতিন ও ইউনুছ মন্ডলকে সান্তাহার রেলস্টেশন এলাকা থেকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্য মতে মাত্র এক ঘণ্টার ব্যবধানে নওগাঁ সদরের শিমুলিয়া এলাকা থেকে রিয়াদ হাসানকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করলে সে আরেক আসামি মিলনের নাম ও চুরির তথ্য পরিষ্কার করে বলে দেয়। সে অনুযায়ী ওই দিন সকাল সাড়ে ৮টায় নওগাঁর চকরামপুর মধ্যপাড়া এলাকা থেকে মিলন মন্ডলকে গ্রেপ্তারসহ তার কাছে থাকা মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে চুরি যাওয়া মোবাইল ফোনটি আসামি আব্দুল মতিনের কাছে থেকে উদ্ধার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, গ্রেপ্তারকৃতরা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। গতকাল দুপুরেই গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

advertisement