advertisement
advertisement
advertisement
advertisement

কলেজছাত্রকে হাতুড়িপেটা

আদালতে এসআইয়ের বিরুদ্ধে মামলা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি
৮ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৯:৫২ এএম
advertisement

চকরিয়ায় এক কলেজছাত্রকে হাতুড়িপেটার অভিযোগে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) হালিশহর থানার উপপরিদর্শক (এসআই) মুবিনুল ইসলাম বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে। মামলায় মুবিনুল ছাড়া তার পিতা, ভাই ও চাচাকে আসামি করা হয়েছে। গতকাল চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি করেন লক্ষ্যারচর ইউনিয়নের উত্তর লক্ষ্যারচর ম-লপাড়ার হাবিবুর রহমান। বিচারক মো. জাহেদুল ইসলাম মামলাটি আমলে নিয়ে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলমকে নির্দেশ দিয়েছেন। এ তথ্য নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী মিফতাহ্ উদ্দিন আহমদ।

advertisement

এজাহার সূত্রে জানা যায়, ৪ আগস্ট বিকাল সাড়ে ৫টার দিকে মামলার প্রধান আসামি মো. রনির সঙ্গে বাদীর ছোট ভাই কক্সবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. মোস্তাফিজুর রহমানের খেলা নিয়ে কথা কাটাকাটি হয়। ঘটনাস্থলে স্থানীয়দের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা হয়। ওই দিন রাত ৯টার দিকে মোটরসাইকেলে মামলার বাদী হাবিবুর রহমান ও তার ছোট ভাই মোস্তাফিজুর রহমান চিরিংগা পৌরশহরে যাচ্ছিলেন। এসআই মুবিনুল ইসলাম, তার ছোট ভাই, পিতা ও চাচা মিলে লক্ষ্যারচর ইউনিয়নের ছিকলঘাট বাজারের মোটরসাইকেলটির গতিরোধ করে এবং হাতুড়ি দিয়ে মোস্তাফিজুর রহমানকে হত্যার উদ্দেশ্যে আঘাত করেন।

advertisement 4

চকরিয়া সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলম বলেন, ‘আদালত থেকে এ রকম কোনো নিদের্শনা এখনো পাননি। পেলে এ ব্যাপারে তদন্ত শেষে করে প্রতিবেদন দেওয়া হবে।

advertisement