advertisement
advertisement
advertisement
advertisement

ভক্তের পাগলামো থেকে বাবাকে বাঁচাতে যা করলেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক
৮ আগস্ট ২০২২ ১১:২৫ এএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ১২:৪৯ পিএম
বিমানবন্দরে শাহরুখ খান ও তার দুই ছেলে। ছবি : সংগৃহীত
advertisement

বিমানবন্দরে হঠাৎ শাহরুখ খানের হাত ধরে টান মারলেন এক ভক্ত। চটে লাল কিং খান। শান্ত করলেন ছেলে আরিয়ান। এই বলিউড বাদশার ভক্তের সংখ্যা যে কত, তা বোধহয় তার নিজেরও জানা নেই। বিশ্বজুড়ে কোটি কোটি মানুষের মনে রাজত্ব করেন শাহরুখ খান।

মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য একজন ভক্ত তাকে জোর করে থামানোর চেষ্টা করে। শাহরুখ মোটেই এতে খুশি হননি। গতকাল রোববার সন্ধ্যায় শাহরুখ খান নিজের ২ ছেলে আরিয়ান খান এবং আবরাম খানের সঙ্গে মুম্বাই বিমানবন্দরে উপস্থিত হয়েছিলেন। বলিউড সুপারস্টার এবং তার ছেলেদের একসঙ্গে একটি ফ্লাইটে করে এসে মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা গেছে।

advertisement 3

পাপারাজ্জিদের শেয়ার করা ছবিগুলিতে শাহরুখ খানকে একটি কালো জ্যাকেট এবং নীল রঙের ট্র্যাক প্যান্টের সঙ্গে একটি সাদা টিশার্টে দেখা গেছে।

advertisement 4

একটি ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখের এক ভক্ত বিনা অনুমতিতে জোর করে তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেছেন। ভালোবাসায় উন্মত্ত হয়ে শেষমেশ কিং খানের হাতটাও চেপে ধরার চেষ্টা করলেন ওই ব্যক্তি। স্বাভাবিকভাবেই শাহরুখ এতে মোটেই খুশি হননি। অভিনেতাকে এক ঝটকায় নিজের হাত সরিয়ে নিয়ে পিছন দিকে সরে যেতে দেখা গেছে।

আরিয়ান টেকনিক্যালি সেই পরিস্থিতি থেকে বের করে আনার চেষ্টা করেন বাবাকে। দৃশ্যত লোকটির ওপর শাহরুখ বেজায় চটেছিলেন।

advertisement