advertisement
advertisement
advertisement
advertisement

পুরুষের সঙ্গে কাজ না করার রহস্য জানালেন ম্যাডোনা

বিনোদন ডেস্ক
৮ আগস্ট ২০২২ ০৫:২০ পিএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৮:৩৯ পিএম
ম্যাডোনার বায়োপিক তৈরির খবরে ভক্তদের প্রত্যাশার পারদ তুঙ্গে
advertisement

হলিউডের অন্যান্য শীর্ষস্থানীয় শিল্পীদের মতোই এবার তৈরি হতে চলেছে ‘কুইন অব পপ’ ম্যাডোনার বায়োপিক। বিভিন্ন সূত্রমতে, ম্যাডোনার বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন মার্কিন অভিনেত্রী জুলিয়া গার্নার। তবে এই খবরের পাশাপাশি যে বিষয়টি সবার দৃষ্টি আকর্ষণ করেছে, তা হলো ম্যাডোনার বায়োপিকে যারা কাজ করছেন তারা সবাই নারী। কিন্তু এর কারণ কী?

বিনোদন জগতে চলা যৌনতার বিরুদ্ধে সর্বদাই সোচ্চার ছিলেন ম্যাডোনা। এ কারণে নিজের বায়োপিকে কোনো পুরুষের সঙ্গে কাজ করবেন না বলে ঘোষণা দেন। তার ভাষ্য, বেশিরভাগ পুরুষই 'মিসোজিনিস্ট' বা নারীবিদ্বেষী। ফলে নিজের বায়োপিকে তিনি পুরুষের সঙ্গে কাজ করতে চান না।

কনসার্টে সঙ্গীত পরিবেশন করছেন ম্যাডোনা
advertisement 3

কুইন অব পপ বলেন, ‘আমার বায়োপিক নির্মাণের কথা অনেক আগে থেকেই চলছে। অনেকেই আমাকে নিয়ে সিনেমা বানাতে চেয়েছেন। আর তাদের মধ্যে বেশিরভাগই নারীবিদ্বেষী।’ গত অক্টোবরে জিমি ফ্যালন শো’তে এসে বায়োপিক নিয়ে আলোচনার সময় এসব কথা বলেন ম্যাডোনা। সে সময় তিনি আরও বলেন, ‘আমি ঠিক করলাম আমার গল্প আর কেউ বলবে না। আমি নিজেই আমার গল্প বলবো।’

advertisement 4

জানা গেছে, ম্যাডোনার বায়োপিকের জন্য ২০১৬ সালে লেখা ‘ব্লন্ড অ্যাম্বিশন’ নামের স্ক্রিপ্টটি এখনও অর্থায়নের মুখ দেখেনি। এরপরেও কুইন অব পপের বায়োপিক তৈরির খবরে ভক্তদের প্রত্যাশার পারদ তুঙ্গে।

হলিউডে এর আগে গায়ক ফ্রেডি মার্কারি, এলটন জন, জেমস ব্রাউনের মতো তারকাদের বায়োপিক নির্মাণ হয়েছে। সাড়া জাগানো এসব বায়োপিক দেখে ভক্তরা আশা করছিলেন, ম্যাডোনার জীবনী নিয়ে একটি সিনেমা দেখার। যদিও ম্যাডোনা শুরু থেকেই নিজের বায়োপিক নির্মাণের বিষয়ে সবুজ সংকেত দিয়েছিলেন।

advertisement