advertisement
advertisement
advertisement
advertisement

নাবালিকা শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি
১১ আগস্ট ২০২২ ০৯:১৯ পিএম | আপডেট: ১১ আগস্ট ২০২২ ০৯:১৯ পিএম
প্রতীকী ছবি
advertisement

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় নয় বছর বয়সী নাবালিকা শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে দুলাভাই সুমন হোসেনকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে উপজেলার দক্ষিণ বহরী গ্রামের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তার সুমন পেশায় অটোরিকশাচালক। তার বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সমেশপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত সুজাত আলীর ছেলে।

advertisement 3

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, স্ত্রী ও দুই সন্তান নিয়ে গত সোমবার শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন সুমন। মঙ্গলবার বিকেলে পারিবারিক কাজে ঘরের বাইরে যায় তার শাশুড়ি। এ সময় ঘরে কেউ নেই ভেবে নাবালিকা শ্যালিকাকে ধর্ষণ করেন সুমন। এদিকে ঘটনাটি দেখতে পেয়ে কৌশলে অপকর্মের ভিডিও করে রাখেন সুমনের স্ত্রী। বিষয়টি তিনি পরিবারকেও জানান। মানসম্মানের ভয়ে প্রথমে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও পরে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে মামলা করা হয়।

advertisement 4

ভুক্তভোগীর মা বলেন, ‘ছয় বছর আগে সুমন আমার বড় মেয়েকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে বিয়ে করে। স্ত্রী থাকা সত্ত্বেও সে পরনারীতে আসক্ত। এ নিয়ে তাদের সংসারে কলহ লেগেই আছে। এখন সে নাবালিকা মেয়ের ইজ্জত নষ্ট করেছে। এতে ছোট মেয়েটি মানসিকভাবে ভেঙে পড়েছে।’

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, ‘চাঁদপুর জেনারেল হাসপাতালে শিশুটির শারীরিক পরীক্ষা হয়েছে। ভুক্তভোগীর মা বাদী হয়ে গতকাল রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। গতকাল রাতেই অভিযুক্ত সুমনকে গ্রেপ্তার করা হয়েছে।’

advertisement