advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গোপসাগরে ট্রলারডুবি
উৎকণ্ঠায় নিখোঁজ জেলের পরিবার

দৌলতখান (ভোলা) প্রতিনিধি
১২ আগস্ট ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১২ আগস্ট ২০২২ ১২:১৯ এএম
advertisement

হাতিয়া উপজেলার বঙ্গোপসাগরে দক্ষিণ বয়ার চরে সোমবার রাতে ট্রলারডুবির ঘটনায় তিন দিনেও সন্ধান মেলেনি দৌলতখানের নিখোঁজ জেলে নিজামের (৩০)। এ অবস্থায় তার পরিবার ও  স্বজনদের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা বিরাজ করছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির কোনো সন্ধান না পেয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা।

advertisement

দুর্ঘটনায় ট্রলারে থাকা ৮ জেলের মধ্যে ৭ জেলে জীবিত উদ্ধার হলেও নিখোঁজ নিজামের পরিবারের আতঙ্ক-উৎকণ্ঠা আরও বেড়ে গেছে। প্রিয়জন জীবিত ফিরে আসবেন- এমন অপেক্ষায় দিন কাটাচ্ছেন তার মা-বাবা ও স্ত্রী। নিখোঁজ জেলে নিজাম উপজেলার সৈয়দপুর ইউনিয়ন ৯ নম্বর ওয়ার্ডের আবদুল মালেকের ছেলে।

advertisement 4

নিজামের স্ত্রী কুলসুম বেগম বলেন, নদী থেকে মাছ ধরা শেষ করে বাড়িতে ফেরার কথা ছিল নিজামের। কিন্তু আজ (বৃহস্পতিবার) তিন দিন পার হলেও ফিরে এলো না। তার চিন্তায় আমাদের পুরো পরিবার অসহায় হয়ে পড়েছে। আমার ছেলে সারাদিন বাবা বাবা করে কান্না করে।

দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার বলেন, নিখোঁজ জেলে উদ্ধারের জন্য কোস্টগার্ডকে বলা হয়েছে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। তিনি নিখোঁজ জেলে পরিবারকে আর্থিক সহায়তার আশ্বাস দেন।

advertisement