advertisement
advertisement
advertisement
advertisement

ক্রসফায়ারের কারণে সন্ত্রাস কমেছে : এমপি জিল্লুল হাকিম

রাজবাড়ী প্রতিনিধি
১৪ আগস্ট ২০২২ ১১:২৭ পিএম | আপডেট: ১৫ আগস্ট ২০২২ ০৮:১০ এএম
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম । ছবি : সংগৃহীত
advertisement

ক্রসফায়ারের কারণে এই অঞ্চলে সন্ত্রাস কমেছে। ক্রসফায়ার না থাকলে কুষ্টিয়া, রাজবাড়ী, যশোর অঞ্চলে বসবাস করা যেতো না বলে মন্তব্য করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিল্লুল হাকিম। আজ রোববার সকালে জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় তিনি এ কথা বলেন।

সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুবর্ণা রানী সাহা।

advertisement 3

এতে বক্তব্য দেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, কালুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলীউজ্জামান চৌধুরী, জেলা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী পরিচালক নওয়াজিস রহমান বিশ্বাস, রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক দিলীপ কুমার কর, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রুবাইয়াত মো. ফেরদৌস, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি হেদায়েত আলী, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মুরাদ হাসান মৃধা প্রমুখ।

advertisement 4

সভায় জেলা বিভিন্ন দপ্তরের প্রধান, জনপ্রতিনিধি, গোয়েন্দা সংস্থাসহ নানা পেশাজীবী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এসময় সড়কে যানবাহন চলাচলে প্রশাসনের উদ্যোগ, মাদক, বাল্য বিবাহ বন্ধ, শহরের বড়পুল ও নতুন বাজারে ট্রাফিক আইল্যান্ড, কিশোর গ্যাং দমনে পদক্ষেপ গ্রহণের বিষয়ে আলোচনা করা হয়।

মো. জিল্লুল হাকিম বলেন, ‘আপনারা মানবাধিকারের কথা বলেন। ক্রসফায়ারের কথা বলেন। ক্রসফায়ারের পক্ষে-বিপক্ষে কথা বলেন। আপনারা বুকে হাত দিয়ে বলেন, ক্রসফায়ার না থাকলে কুষ্টিয়া, রাজবাড়ী, যশোর এই অঞ্চলে আমরা কি বসবাস করতে পারতাম। আমেরিকায় কি মানবাধিকার লঙ্ঘন করা হচ্ছে না? জঙ্গীদমনে কখনো আমেরিকা বাহবা দিচ্ছে। আবার একই কাজে কখনো সমালোচনা করছে।’

advertisement