advertisement
advertisement
advertisement
advertisement

গফরগাঁওয়ে যুব ফুটবল  টুর্র্নামেন্ট শুরু

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১১:৪২ পিএম
advertisement

ময়মনসিংহের গফরগাঁওয়ে বুধবার বিকালে গরুহাটা ফেডারেশন মাঠে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি।

advertisement 3

জানা যায়, উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে ১৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভাকে নিয়ে ১৬টি দল গঠন করা হয়। নকআউট পদ্ধতিতে এ খেলা অনুষ্ঠিত হবে। মোট ১১টি ম্যাচ শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে পুরস্কৃত করা হবে। ছাত্র রাজনীতির নেতিবাচক অভিজ্ঞতাই সমাজে বেশি চর্চা হয়। প্রশংসার কাজগুলো তেমনভাবে উঠে আসে না। এ বিশেষ উদ্যোগ গ্রহণ করার ফলে নেতৃত্বগুণের বিকাশের পাশাপাশি ছাত্রলীগ নিয়ে সমাজে ইতিবাচক ধারণা তৈরি হবে। মাদকমুখী তরুণদের মাদক থেকে দূরে রাখতে ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সংসদ সদস্য তরুণদের মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা করতে ও ছাত্রলীগ সম্পর্কে ইতিবাচক ধারণা তৈরি করতে এ টুর্নামেন্টের আয়োজন করে।

advertisement 4

ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শানিল বলেন, আমাদের তরুণ সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ছাত্রলীগের নেতাকর্মীদের অংশগ্রহণে টুর্নামেন্টের আয়োজন করতে বলেন। পরে আমরা দলীয় নেতাকর্মীদের নিয়ে ১৬টি দল গঠন করেছি।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের অংশগ্রহণে ফুটবল টুর্নামেন্ট চালুর এই সিদ্ধান্ত যুগোপযোগী। সমাজে ইতিবাচক প্রভাব ফেলবে এই টুর্নামেন্ট।

ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, মাদকের থাবা থেকে ছাত্রলীগকে মুক্ত রাখতে ও সুন্দর রাজনৈতিক পরিবেশ তৈরি করতে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। এই টুর্নামেন্ট ভালো প্রভাব ফেলবে আশা করি।

advertisement