advertisement
advertisement
advertisement
advertisement

হোটেল আগ্রাবাদে মেইড ইন চট্টগ্রাম প্রদর্শনী

চট্টগ্রাম ব্যুরো
২৩ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ০১:০১ এএম
advertisement

চট্টগ্রামের কৃষ্টি ও সংস্কৃতিকে তুলে ধরতে ফ্যাশন শো, ঐতিহ্যবাহী খাবার ও পণ্য নিয়ে মেইড ইন চট্টগ্রাম শিরোনামে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। হোটেল আগ্রাবাদের ৫০ বছর পূর্তি উপলক্ষে চিটাগং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

advertisement 3

বন্দর নগরীর প্রথম তারকা হোটেল আগ্রাবাদ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি? ও সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। গতকাল বৃহস্পতিবার সকালে হোটেলের ইছামতি বল রুমে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

advertisement 4

সংবাদ সম্মেলনে হোটেল আগ্রাবাদের ব্যবস্থাপনা পরিচালক এইচএম হাকিম আলী বলেন, আজ শুক্রবার বাদ আসর মিলাদ মাহফিল ও আগামীকাল শনিবার দিনব্যাপী রক্তদান কর্মসূচি, চিত্রাঙ্কন প্রতিযোগিতার বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ, অতিথিদের সম্মাননা প্রদানসহ নানা কর্মসূচি থাকছে।

অনুষ্ঠানে বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী মাহবুব আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি থাকবেন চট্টগ্রাম বিভিাগীয় কমিশনার মোহাম্মদ আশরাফ উদ্দিন।

সংবাদ সম্মেলনে হোটেল আগ্রাবাদের পরিচালক মোহাম্মদ ইরাদ আলী, সহকারী মহাব্যবস্থাপক হাসানুল ইসলাম, ব্যবস্থাপক মানব সম্পদ ও প্রশাসন সাইফুল রহমান, বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

advertisement