advertisement
advertisement
advertisement

বগুড়ার শেরপুরে গৃহবধূকে ধর্ষণকাণ্ডে গ্রেপ্তার যুবক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
২৭ সেপ্টেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২:৪১ এএম
advertisement

শেরপুর উপজেলার মহিপুর কলোনি গ্রামে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গত রবিবার রাতে শরিফ উদ্দিন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

advertisement

জানা যায়, ভিকটিম উপজেলার মহিপুর গ্রামের এক প্রতিবন্ধীর স্ত্রী। তিনি মহিপুর পিসিভাটা এলাকায় রাব্বির ধানের চিটা ভাঙানো মিলে কাজ করেন। একই মিলে মহিপুর নতুনপাড়া গ্রামের দেলবর ওরফে দলিবর প্রামাণিকের ছেলে শরিফ উদ্দিন চালক হিসেবে কাজ করেন। একই মিলে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দিয়ে ওই নারীর সঙ্গে শরিফ বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করে। পরে বিয়ের জন্য চাপ দিলে নানা তালবাহানা করেন।

advertisement 4

গত ১০ সেপ্টেম্বর ভোর ৬টার দিকে খোকনের ধানের চিটা ভাঙানোর জন্য যাচ্ছিলেন ওই গৃহবধূ। এ সময় শরিফ উদ্দিন তাকে ডেকে রাব্বির মিলের শ্রমিকদের বিশ্রামের কক্ষে নিয়ে যান এবং ধর্ষণ করেন। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে ২৫ সেপ্টেম্বর রাতে শরিফ উদ্দিনের বিরুদ্ধে শেরপুর থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে শেরপুর থানার এসআই রামজীবন ভৌমিক রাত ১১টার দিকে পিসিভাটা এলাকা থেকে শরিফ উদ্দিনকে গ্রেপ্তার করেন। এ ব্যাপারে শেরপুর থানার ওসি মো. আতাউর রহমান খোন্দকার বলেন, আটককৃতকে জেলহাজতে পাঠানো হয়েছে।

advertisement