advertisement
advertisement
advertisement
advertisement

নাটকে থাকছে অঞ্জন দত্তের গানের রেশ

বিনোদন প্রতিবেদক
২৯ সেপ্টেম্বর ২০২২ ০১:২০ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০১:২০ পিএম
‘পাড়াতো ভাই’ নাটকের একটি দৃশ্য
advertisement

গল্পের শুরুতে মনে পড়ে গেল, অঞ্জন দত্তের সেই বিখ্যাত গানের কয়েকটা লাইন ‘পাড়ায় ঢুকলে ঠ্যাং খোড়া করে দেবে বলেছে পাড়ার দাদারা’। যার শিরোনাম ছিল ‘রঞ্জনা আমি আর আসব না’। ২০২২ সালে এসে এমনই এক গল্পের দেখা মিলবে ‘পাড়াতো ভাই’ নাটকে।

গল্পে দেখা যাবে, জেরিন আর নাজিম দুটি চরিত্র। নাজিম হচ্ছে এলাকার লোকার হিরো। বলা যায় গরীবের শাহরুখ খান। আর সে পাগলের মতো পছন্দ করে জেরিনকে। কিন্তু জেরিন তাকে পাত্তাই দেয় না। একদিন নাজিমের কাছে খবর আসে জেরিন কোন এক ছেলের হাত ধরে ঘুরে বেড়াচ্ছে। ঘটনা শুনে নাজিম পাগল হয়ে যায়, সেই ছেলেকে মারতে। এই ঘটনায় জেরিন ক্ষিপ্ত হয়ে ওঠে। তুমুল  ঝগড়া শেষে জেরিন নাজিমকে হুমকি দিয়ে চলে যায়। বলে, আমি তো তোমাকে ভাইয়ের মতো দেখি। নাজিমের কথা আমি ভাইয়ের মতো, কিন্তু পাড়াতো ভাই। নাজিম জানায়, দরকার হলে সে জেরিনের বাবা-কাকার সামনে গিয়ে দাঁড়াবে। আর জেরিনকে ভালোবাসার কথা বলবে।

advertisement

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে শুক্রবারের বিশেষ নাটক ‘পাড়াতো ভাই’। সেতু আরিফের রচনা ও পরিচালনায় এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও তানিয়া বৃষ্টি। আরও আছেন সাগর হুদা, আনোয়ারসহ অনেকে।

advertisement 4

নির্মাতা জানান, আগামীকাল ‘পাড়াতো ভাই’ প্রচার হবে আরটিভিতে রাত ৮টায়।

advertisement