advertisement
advertisement
advertisement
advertisement

ছাগল পেলেন ভিক্ষুকরা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২২ ০৭:৩৪ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:৩৮ পিএম
ভিক্ষুকদের স্বাবলম্বী করতে তাদের মাঝে ছাগল বিতরণ। ছবি: আমাদের সময়
advertisement

দিনাজপুরের ফুলবাড়ীতে স্বাবলম্বী করতে চার ভিক্ষুককে পাঁচটি করে ছাগল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ চত্বরে সমাজসেবা দপ্তরের আয়োজনে ভিক্ষুক পুনর্বাসন কর্মসূচির আওতায় এসব ছাগল বিতরণ করা হয়।

উপজেলার খয়েরবাড়ী, কাজিহাল, বেতদিঘি ও আলাদীপুর ইউনিয়নের চার ভিক্ষুকের মধ্যে ছাগল ও ছাগলের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে এ ছাগল তুলে দেন সাবেক মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার। 

advertisement

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান জানান, ২০২১-২০২২ অর্থ বছরের দিনাজপুর জেলা সমাজ কল্যাণ কমিটি কর্তৃক প্রাপ্ত এই ছাগল ভিক্ষাবৃত্তিতে নিয়োজিত জনগোষ্ঠীর বিকল্প কর্মসংস্থান হিসেবে তাদের পুনর্বাসনের লক্ষ্যে বিতরণ করা হয়েছে। চারজন ভিক্ষুককে পাঁচটি করে ছাগল এবং ছাগলের খাবার বিতরণ করা হয়।

advertisement 4

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, বেতদিঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, মানিক রতন, সমাজসেবা কর্মকর্তা আখতারুজ্জামান, একাডেমিক সুপারভাইজার শফিকুল ইসলাম প্রমুখ।

advertisement