advertisement
advertisement
advertisement
advertisement

আজও আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছি: তোফায়েল

ভোলা প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৫ পিএম | আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ০৮:১৫ পিএম
অনুদানের টাকা তুলে দিচ্ছেন তোফায়েল আহমেদ
advertisement

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির মধ্য দিয়েই বাংলাদেশের জন্ম। আজও আমরা সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখেছি। বিশেষ করে ভোলায় আমরা সব ধর্মের মানুষ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে অত্যন্ত শান্তিতে বসবাস করছি।

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ বাসভবনে ভোলা জেলা পূজা উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেছেন।

advertisement

তিনি আরও বলেন, ‘আমরা ধর্মের দিক থেকে কেউ মুসলিম, কেউ হিন্দু। কিন্তু মনের দিক থেকে আমরা সকলে এক। আমাদের ঈদে হিন্দু ভাইরা আসে। তাদের পূজায় আমরা যাই। আমাদের মাঝে কোনো ভেদাভেদ নাই।’

advertisement 4

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দে। এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গ চন্দ্র দেসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা ভাইরাস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ প্রমুখ।

সভা শেষে তোফায়েল আহমেদ ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার প্রতিটি মণ্ডপের জন্য ৪০ হাজার টাকা করে অনুদান প্রদান করেন।

advertisement