advertisement
advertisement
advertisement
advertisement

বিছানায় তৃতীয় সঙ্গীতে আপত্তি নেই জাস্টিন-হেইলির

বিনোদন ডেস্ক
৩০ সেপ্টেম্বর ২০২২ ১১:৩৬ এএম | আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১২:২৫ পিএম
জাস্টিন বিবার ও হেইলি বিবার। ছবি: সংগৃহীত
advertisement

২৯ সেপ্টেম্বর চতুর্থ বিবাহবার্ষিকী পালন করেছেন মডেল হেইলি বিবার ও তার পপ-তারকা স্বামী জাস্টিন বিবার। বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের খোলামেলা জবাব দেন হেইলি। তার কথার সবটুকু জুড়ে ছিল দাম্পত্যের রোমাঞ্চ।

হেইলি জানালেন, বিয়ের পর পুরো ব্যাপারটা সিনেমার মতো এগোচ্ছে। যৌনতার নানা বিষয়ে খোলামেলা কথা বলেন এই সুপার মডেল। সহবাসে কোন আসন তাদের পছন্দ, সে বিষয়েও বিস্তারিত আলাপ করেন তিনি।

advertisement

'থ্রিসাম'-এর মতো যৌনাচার করার ক্ষেত্রেও কি সাবলীল তারা? সংবাদমাধ্যমের এমন প্রশ্নের জবাবে হেইলি অকপট, 'মনে হয়, তোমার মধ্যে যে আর একটা তুমি রয়েছ সে এর উত্তর ভালো জানবে। এই পথে একবার গেলে ফেরার উপায় থাকে না আসলে। আমি জানি না কখনো আমার এ রকম কিছু করতে ইচ্ছে করবে কি না! মনে হয় খুব একটা স্বচ্ছন্দ বোধ করব না। যদিও থ্রিসাম ব্যাপারটা শুনতে রোমাঞ্চকর।'

advertisement 4

হেইলি আরও জানান, আপাতত তিনি আর জাস্টিন তাদের দু‘জনের কেউই এমন কিছু মাঝখানে আনতে চান না যা অহেতুক জটিলতা বাড়ায়। উচ্ছ্বাসে হেইলি বললেন, তার সবটুকু জুড়ে ছিল দাম্পত্যের রোমাঞ্চ।

২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পরও বিচ্ছেদ হয় জাস্টিন আর সেলেনা গমেজের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাস্টিন বিবার। লোকে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনা গমেজের থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন তিনিই। সে সব নিয়ে যদিও মুখ খোলেননি ২৫ বছরের মডেল-তারকা।

advertisement