advertisement
advertisement
advertisement
advertisement

যেভাবে প্রকাশ্যে এলো শাকিবের ২ ছেলে

বিনোদন প্রতিবেদক
৩০ সেপ্টেম্বর ২০২২ ০৩:০৭ পিএম | আপডেট: ২ অক্টোবর ২০২২ ০৮:৫৬ পিএম
ছেলেকে কোলে নিয়ে অপু বিশ্বাস ও বুবলী
advertisement

২০০৮ সালে চিত্র নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। তবে ক্যারিয়ারের কথা বিবেচনা করে দুজনই খবরটি গোপন রাখেন। এর মধ্যে আরেক অভিনেত্রী শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন শাকিব। বিষয়টি জানতে পেরে ২০১৭ সালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছেলে আব্রাম খান জয়কে কোলে নিয়ে হাজির হন অপু। তখনই তাদের বিয়ে ও সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আসে।

তার ৫ বছর পর প্রকাশ্যে আসলো শাকিব খানের আরেক স্ত্রী ও সন্তানের পরিচয়। এবার অপু বিশ্বাসের জায়গায় সন্তানকে নিয়ে প্রকাশ্যে এলেন বুবলী। তবে এবার আর টিভি লাইভ নয় ফেসবুকে পোস্টে।

advertisement

২০১৭ সালের ১০ এপ্রিল অপু এক টিভি লাইভে এসে বলেন, ‘শাকিব আমার স্বামী। আব্রাম খান জয় আমাদের সন্তান।’

advertisement 4

সম্পর্কের তথ্য প্রকাশ করতে চাওয়ায় মাঝে মধ্যেই শাকিবের সঙ্গে মনোমালিন্য হয় অপুর। এর মধ্যে তার গর্ভে আসে সন্তান। ফলে কলকাতার একটি হাসপাতালে শাকিব ছাড়াই সিজার হয় অপুর। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে আসে ছেলে আব্রাম খান জয়। তার পরও শাকিব এ খবর অপুকে গোপন রাখতে বলেন। কারণ দুজনের ক্যারিয়ার! ক্যারিয়ারে অপু ছাড় দিয়েছেন। নতুন কোনো ছবি করেননি। কিন্তু শাকিব খান তো কাজ করে গেছেন, যাচ্ছেন। শাকিবের ক্যারিয়ার বাঁচাতে অপু তখন নিজের ক্যারিয়ার কোরবানি দেন।

এদিকে আজ শুক্রবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুকে বেশকিছু ছবি পোস্ট করেন বুবলী। সেই পোস্টে বুবলী লিখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।

বুবলী বলেন, ‘শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

বুবলীর পর একই রকম স্ট্যাটাস দেন শাকিব খান। তিনি লেখেন, ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

শাকিব-বুবলীর ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন বুবলী।  

advertisement