advertisement
advertisement
advertisement
advertisement

বাংলাদেশে ‘থাপ্পড়-চুলোচুলি’ কাণ্ডে জড়ান নোরা

বিনোদন ডেস্ক
২২ নভেম্বর ২০২২ ০২:০৫ পিএম | আপডেট: ২২ নভেম্বর ২০২২ ০৬:৫৯ পিএম
নোরা ফাতেহি
advertisement

গেল ১৮ নভেম্বর ঢাকায় এসেছিলেন বলিউডের ‘আইটেম গার্ল’খ্যাত শিল্পী নোরা ফাতেহি। উইমেন লিডারশিপ করপোরেশনের আয়োজনে একটি পুরস্কার প্রদান অনুষ্ঠানে অংশ নেন এই তারকা। নোরার এই ঢাকা সফরকে ঘিরে হয়েছে নানা নাটকীয়তা। আর এ নিয়ে সংবাদের শিরোনামও হয়েছে বহুবার এই ‘দিলবার’ কন্যা।

এবার আবারো এই শিল্পী সংবাদে আসলেন। তবে কোন অনুষ্ঠান বা শুটিংয়ে নয়, ‘থাপ্পড়’ কাণ্ডে! নোরা জানান, তিনি বাংলাদেশে শুটিংয়ে এসে এক সহ-অভিনেতার সঙ্গে হাতাহাতির পর্যায়ে চলে গিয়েছিলেন। সম্প্রতি ভারতের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’তে এসে রহস্যটি ফাঁস করেন তিনি।

advertisement

‘দ্য কপিল শর্মা শো’তে নোরার কাছে জানতে চাওয়া হয়, কখনও শুটিং করতে গিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছিল? জবাবে নোরা ফাতেহি বলেন, ‘একবার বাংলাদেশে শুটিং করার সময় এক অভিনেতা আমার সঙ্গে খারাপ আচরণ করেছিল। আমি তাকে চড় মারি এবং সেও আমাকে পাল্টা চড় মারে। আমি তাকে পুনরায় চড় মারলে সে আমার চুল টেনে ধরে। এরপর আমাদের মধ্যে বিশাল যুদ্ধ বেঁধে যায়। পরিচালক এসে সেটা থামিয়েছিলেন।’

‘রোর : টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার একটি দৃশ্য
advertisement 4

তবে কবে, কখন, কোন অভিনেতার সঙ্গে এমন ‘থাপ্পড়-চুলোচুলি’ কাণ্ড ঘটেছিল, তা অবশ্য পরিষ্কার করেননি নোরা। ধারণা করা হচ্ছে, ঘটনাটি সাম্প্রতিক সফরের নয়, ৯ বছর আগের।

২০১৪ সালে ‘রোর : টাইগারস অব দ্য সুন্দরবনস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় নোরা ফাতেহির। আর এই সিনেমার গল্প ছিল সুন্দরবনকে ঘিরে। তাই শুটিংয়ে জন্য বাংলাদেশে এসেছিলেন নোরাসহ পুরো টিম। হয়তো ওই সময়ই নোরার সঙ্গে সহ-অভিনেতার ‘থাপ্পড় ও চুল’ কাণ্ডটি ঘটে।

কমল সাদানাহ’র পরিচালনায় ‘রোর’ সিনেমায় নোরা ফাতেহি ছাড়াও অভিনয় করেছেন অভিনব, হিমার্শা ভেঙ্কাটসামি, আসিম টাইগার, সুব্রত দত্ত, আলি কুলি মির্জা, আদিল চাহাল, বিরেন্দর সিং ঘুমন, আরান চৌধুরী, প্রণয় দীক্ষিত, পুলকিত জওহরসহ অনেকে।

advertisement