advertisement
advertisement
advertisement
advertisement

মিশিগানে বাংলাদেশি মালিকাধীন নতুন কোম্পানি উদ্বোধন

যুক্তরাষ্ট্র প্রতিনিধি
২২ নভেম্বর ২০২২ ০৬:৪৩ পিএম | আপডেট: ২২ নভেম্বর ২০২২ ০৬:৪৩ পিএম
মিশিগানে বাংলাদেশি মালিকাধীন নতুন কোম্পানি উদ্বোধন। ছবি: সংগৃহীত
advertisement

যুক্তরাষ্ট্রের মিশিগানে শুভ উদ্বোধন হলো বাংলাদেশি মালিকানাধীন আমিন রিয়েলটির ক্যান্টন অফিস এবং ইসলামিক ফাইন্যান্সিং কার্যক্রম। গত শনিবার দুপুরে মিশিগান ষ্টেটের ওয়ারেন সিটির আল-শাহী প্যালেসের হলরুমে অনুষ্ঠিত হলো এই অনুষ্ঠানটি।

মিশিগানে আমিন রিয়েলটি কমিউনিটিতে বর্তমানে গ্রাহকদের চাহিদা অনুযায়ী পরিষেবা প্রদান করছে। এছাড়া মিশিগানে বসবাসরত স্থানীয় যুবকদের প্রশিক্ষণ দিয়ে তাদের সফল রিয়েল এস্টেট উদ্যোক্তা হওয়া বা নতুন নতুন উদ্যোক্তা তৈরি করছে যেটা কিনা অবশ্যই প্রশংসার দাবি রাখে।

advertisement

বর্তমানে আমিন রিয়েলটি মিশিগান ষ্টেটে ৪টি লোকেশনে অফিস রয়েছে। দুইশ’র বেশী স্থানীয় এজেন্টে পরিণত হয়েছে এবং এটিই মিশিগানে প্রথম বাংলাদেশি মালিকানাধীন সম্পূর্ণ স্বাধীন টাইটেল কোম্পানি। এ ছাড়া বর্তমানে আমিন রিয়েলটি ইসলামিক ফাইন্যান্সিং সেবা চালু করেছে। ইসলামিক ফাইন্যান্সিং এবং ইজিপি ফাইন্যান্সিয়াল সঙ্গে বর্তমানে কাজ করছেন স্যাম আমিন, নাবিল সৈয়দ, জ্যাক জাবরো, রায়ান কারানা এবং জোসেফ ক্যাসিস।

advertisement 4

অনুষ্ঠানে আমিন রিয়েলিটির পক্ষে উপস্থিত ছিলেন সৈয়দ নাবিল, সৌমিক আমিন, জুবেল আহমেদ, মাসুম আহমেদ, শুবা আমিন, আজিজ চৌধুরীসহ আমিন রিয়েলিটির অন্যান্য এজেন্টরা। এছাড়া অনুষ্ঠানে উপস্তিতি ছিলেন আমিন রিয়েলিটির গ্রাহক নির্বাচিত জন-প্রতিনিধি, কমিউনিটির বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

advertisement