advertisement
advertisement
advertisement
advertisement

প্রেমিকের বিয়ের আসরে এসে ‘পরকীয়া ফাঁস’ করলেন নারী!

অনলাইন ডেস্ক
২৩ নভেম্বর ২০২২ ০৯:০৪ পিএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ০৯:৪৯ পিএম
advertisement

বিয়ের আসরে বসেছিলেন বর-কনে। বিয়ের অনষ্ঠানে হঠাৎ এসে এক নারী দাবি করেন, তিনি বরের প্রেমিকা। সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের পাঞ্জাবের মোহালিতে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়, ওই নারী পাঞ্জাবের পাতিয়ালার বাসিন্দা। তিনি দুই সন্তানের মা। তার দাবি, অন্য নারীকে বিয়ে করতে যাওয়া ওই ব্যক্তির সঙ্গে দীর্ঘ ৮ বছর ধরে তার ‘লিভ টুগেদার’ সম্পর্ক। তাকে বিয়ে করার প্রস্তাব দিয়েও ওই ব্যক্তি প্রতিশ্রুতি রাখেননি।

advertisement

বিয়ের আসরে ঢুকে পড়া ওই নারী বলেন, ‘এই ছেলেটিকে বিয়ে করব বলে ইতোমধ্যে আদালতে আমার স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ আবেদন জানিয়েছি। আমার ছেলেমেয়ের সঙ্গেও ওর ভালো সম্পর্ক। ও যে মনে মনে অন্য কাউকে বিয়ে করার পরিকল্পনা করছে, সে বিষয়ে আমি কিছুই জানতাম না।’

advertisement 4

তবে বিয়ের আসরেই বর বলেন, ‘ওই নারী যে বিবাহবিচ্ছেদ হয়নি সে বিষয়টি আমি জানতাম না। ও আমাকে বলেছে, ওর এখনো বিবাহবিচ্ছেদ হয়নি। ও আমাকে মিথ্যা বলেছে। তাই আমি অন্য কাউকে বিয়ে করার সিদ্ধান্ত নেই।’

বরের সঙ্গে ওই নারীর এমন কাণ্ডে বিয়ে ভেঙে দেন কনে। এরপর কনের পরিবার বিয়ের আয়োজনের সব খরচ দাবি করে বরের কাছে। এই দাবিতে থানায় অভিযোগও করেন তারা।

পুলিশ জানায়, বরকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।  

advertisement