advertisement
advertisement
advertisement
advertisement

শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রাম ব্যুরো
২৪ নভেম্বর ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১১:৫১ পিএম
advertisement

১২ বছর বয়সী এক ছাত্রকে যৌন নির্যাতনের অভিযোগে একটি মাদ্রাসার প্রধান শিক্ষককে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। মঙ্গলবার গভীর রাতে নগরীর সিরাজউদ্দৌলা সড়কের জয়নাব কলোনিতে অবস্থিত মাদ্রাসা থেকে কোতোয়ালি থানাপুলিশ তাকে গ্রেপ্তার করে। ওই শিক্ষকের নাম জোবাইর হোসেন (২৮)। তিনি জয়নাব কলোনির হযরত জয়নাব হেফজুল কোরআন নুরানী মাদ্রাসার প্রধান শিক্ষক। তার বাড়ি রাঙ্গুনিয়া উপজেলায়।

advertisement

আক্রান্ত ছাত্রের বাড়ি বোয়ালখালী উপজেলায়। বাসা নগরীর বাকলিয়ায়। তার বাবা বাকলিয়ায় একটি মসজিদে ইমামতি করেন। অভিযানের নেতৃত্ব দেওয়া কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই)

advertisement 4

মোমিনুল হাসান বলেন, জয়নাব কলোনির আবাসিক মাদ্রাসাটিতে হেফজ ও বাংলা- দুই মাধ্যমে পড়ালেখা হয়। বলাৎকারের শিকার ছাত্রটি ওই মাদ্রাসার হেফজখানার পাশাপাশি বাংলা মাধ্যমে চতুর্থ শ্রেণিতে পড়ে।

পুলিশ জানায়, গত ১১ নভেম্বর থেকে ২২ নভেম্বর পর্যন্ত প্রধান শিক্ষক তাকে নিজের কক্ষে নিয়ে কয়েকবার যৌন নির্যাতন করেন। এর ফলে মঙ্গলবার সকালের দিকে সে অসুস্থ হয়ে পড়ে। এর পর প্রধান শিক্ষক নিজেই তার বাবাকে ফোন করে ছেলের অসুস্থতার কথা জানিয়ে তাকে নিয়ে যাওয়ার জন্য বলেন। বাসায় গিয়ে ছেলেটি তার মা-বাবাকে অসুস্থ হয়ে পড়ার কারণ জানায়। এর পর তার মা থানায় গিয়ে ওই শিক্ষককে আসামি করে মামলা দায়ের করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, মামলা দায়েরের পর প্রধান শিক্ষক জোবাইর হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল তাকে আদালতে পাঠানো হয়। আদালত তার জামিন নামঞ্জুর করে জেলখানায় পাঠানোর আদেশ দেন।

advertisement