advertisement
advertisement
advertisement
advertisement

অভিনেতা বিক্রম গোখলে বেঁচে আছেন

অনলাইন ডেস্ক
২৪ নভেম্বর ২০২২ ০৩:৩২ পিএম | আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ০৩:৩২ পিএম
অভিনেতা বিক্রম গোখলে
advertisement

বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে মারা গেছেন এমন শিরোনামে খবর প্রকাশ করে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। গতকাল বুধবার দিবাগত রাতে তার এই মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে শোকজ্ঞাপনও করেন অভিনেতা অজয় দেবগন, রীতেশ দেশমুখ, জাভেদ জাফরির মতো তারকারা। তবে এই খবরটি ভুয়া। তার শারীরিক অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন বিক্রমের স্ত্রী ও মেয়ে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে বিক্রম গোখলের মেয়ে বলেন, ‘বাবা মারা যাননি। কিন্তু ওনার অবস্থা খুবই সংকটাপন্ন। এখনো লাইফ সাপোর্টে রাখা হয়েছে।’

advertisement

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, পুনের দীননাথ মঙ্গেশকর হাসপাতালে ভর্তি রয়েছেন বিক্রম গোখলে। সেখানে তার চিকিৎসা করছেন ডা. ধনঞ্জয় কেলকার।

advertisement 4

হিন্দি, মারাঠি ভাষার সিনেমা ও থিয়েটারে কাজ করেছেন বিক্রম। একসময় থিয়েটার থেকে নিজেকে সরিয়েও নেন। ২৬ বছর বয়সে চলচ্চিত্রে পা রাখেন তিনি। তার অভিনীত প্রথম সিনেমা ‘পরওয়ানা’। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্র অভিনয় করেন অমিতাভ বচ্চন। এটি মুক্তি পায় ১৯৭১ সালে।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হলো ‘হাম দিল দে চুকে সানাম’, ‘অগ্নিপথ’, ‘খুদা গাওয়া’, ‘ক্রোধ’, ‘বলবান’, ‘জজবাত’, ‘লাকি: নো টাইম ফর লাভ’, ‘কুছ তুম কাহো কুছ হাম কাহে’, ‘ভুল ভুলাইয়া’, ‘তুম বিন’, ‘ব্যাং ব্যাং’, ‘ফিরঙ্গি’, ‘হিচকি’, ‘আইয়ারি’, ‘মিশন মঙ্গল’ প্রভৃতি। মারাঠি ভাষার ‘অনুমতি’ সিনেমায় অভিনয়ের জন্য সেরা অভিনেতা বিভাগে ভারতের জাতীয় পুরস্কার লাভ করেন তিনি।

টেলিভিশন-ওয়েব সিরিজেও কাজ করেছেন বিক্রম গোখলে। ‘অহংকার’, ‘ইন্দ্রধনুষ’, ‘আকবর বীরবল’, ‘জুনুন’, ‘শিব মহাপুরাণ’, ‘উড়ান’, ‘অগ্নিহোত্রা’, ‘ইয়া সুখান্ন ইয়া’, ‘চন্দন কা পালনা রেশম কি ডোরি’, ‘কুছ খোয়া কুছ পায়া’-এর মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে। এ ছাড়া ‘আম্বেদকর: দ্য লেজেন্ড’ ওয়েব সিরিজে দেখা যাবে বরেণ্য এই অভিনেতাকে।

advertisement